রবিবার | ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত

মোস্তাফিজুর রহমান উজ্জল :

চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত

মোস্তাফিজুর রহমান উজ্জল, বিশেষ প্রতিনিধি : “বিপন্ন মানবতার প্রবাসীয় জয়” এই স্লোগানকে সামনে রেখে আজ বৃহস্পতিবার দুপুরে উৎসবমূখর পরিবেশে যশোরের চৌগাছা উপজেলা হল রুমে চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত।
সংগঠনের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি সিঙ্গাপুর প্রবাসী বখতিয়ার হোসেনের দিক-নির্দেনায় ও সহযোগীতায়,কেন্দ্রীয় সাধারন সম্পাদক ফয়সাল আহম্মেদ এর উপস্থাপনায়,এবং সহ-সভাপতি কবির হোসেন সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস,অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী,সমাজসেবা অফিসার মেহেদী হাসান।
উক্ত অনুষ্ঠানে সারা বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ৫০টা প্লাস সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এসময় চৌগাছা পরিবার সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সবাইকে ভালো কাজে সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকল সংগঠনকে সন্মাননা স্মারক প্রদান করা হয়।
>২০২১ সালে ৩ জানুয়ারি প্রতিষ্ঠিত ‘চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকেই মানব কল্যাণে কাজ করে আসছে। অসহায় মানুষের পাশে দাঁড়ানো, জরুরী রক্তদান, পঙ্গু, প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদান, হতদরিদ্রদের সেলাই মেশিন প্রদান, শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ, এতিমখানা মাদ্রাসায় পবিত্র কোরআন শরীফ, অর্থ, কম্বল ও খাবারের ব্যবস্থা করা, করোনার সময়ে মাস্ক বিতরণ সহ এমন বিভিন্ন মানব সেবামূলক কর্মকান্ড নিয়ে এগিয়ে চলেছে সংগঠনটি।
চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের বিভিন্ন আর্থিক সহযোগিতা প্রোগ্রামের ২০২৩ সালের বাৎসরিক ব্যয়ের হিসাব-
বাৎসরিক মোট ব্যয়=৪,৩৯,৯৭৫ টাকা। “বিপন্ন মানবতায় প্রবাসীর জয়” এই স্লোগানকে সামনে রেখে, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সুদূর সিঙ্গাপুর প্রবাসী জনাব মোঃ বখতিয়ার হোসেন এর দিকনির্দেশনায়, এগিয়ে চলেছে সংগঠনটি। চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এভাবেই সারাজীবন মানব কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। তারা বলেন দুঃসময়ে মানুষের পাশে থাকার এক মহান উদ্দেশ্য নিয়ে আমাদের পথচলা।

আপনার মতামত দিন

Posted ১১:২৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com