শনিবার | ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নওগাঁর আত্রাই জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী

গোলাম রাব্বানী, নওগাঁ:

নওগাঁর আত্রাই জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী

গোলাম রাব্বানী, নওগাঁ: ‘বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি’ এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁর আত্রাই উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা পরিষদ হল রুমে দুই দিন ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন মেলায় বিজ্ঞান মেলা, বিজ্ঞান অলিম্পিক এবং জাতীয় বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মামুনুর রশিদ এর সঞ্চালনায়
উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মোঃ এবাদুর রহমান প্রামানিক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) শ্রী অঞ্জন কুমার দাশ, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার শ্রী পলাশ চন্দ্র দেবনাথ, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা যুব উন্নয়ন অফিসা এসএম নাছির উদ্দিন, পল্লী উন্নয়ন অফিসার মোঃ তোফাজ্জল হোসেন মীর, মহিলা বিষয়ক অফিসার মোয়াজ্জেম হোসেন, আনসার ভিডিপি অফিসার আমিনুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ জিয়া উদ্দিন আহম্মেদ, একাডেমিক সুপার ভাইজার প্রদীপ কুমার সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের অফিসার বৃন্দ, সংবাদিক, শিক্ষকমন্ডলী, সুধিজন ও শিক্ষার্থীবৃন্দ।

মেলায় ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের স্টলের মাধ্যমে তাদের নতুন নতুন উদ্ভাবনী প্রদর্শন করেন এবং স্টল গুলোর মধ্যে তিন ক্যাটাগরিতে সেরা তিনটি স্টলকে ও অংশ গ্রহন কারী শিক্ষা প্রতিষ্ঠানকে সান্তনা পুরস্কার বিতরণ করে মেলার সমাপ্তি ঘোষনা করেন।

আপনার মতামত দিন

Posted ৬:০৯ অপরাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com