শুক্রবার | ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বড়াইগ্রামে ইজিবাইক চোরচক্রের ৫ সদস্য আটক

রেজাউউল করিম মৃধা, নাটোর জেলা থেকে:

বড়াইগ্রামে ইজিবাইক চোরচক্রের ৫ সদস্য আটক

মোঃ রেজাউল করিম মৃধা, নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে ইজিবাইক চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে বড়াইগ্রাম থানা পুলিশ।
রবিবার মধ্যরাতে নাটোরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে ইজিবাইকের খন্ড বিখন্ডের বিভিন্ন অংশ উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মৃত আঃ করিম মন্ডলের ছেলে জহুরুল মন্ডল(৪০),নাটোর জেলার লালপুর উপজেলার সাদিপুর সরদারপাড়া গ্রামের মৃত জায়েম উদ্দিনের ছেলে বাদশা সরদার(৪৫),ঈশ্বরপাড়ার গোলজার হোসেনের ছেলে রাশিদুল ইসলাম(২৬),
তেবাড়িয়া পালপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে সাব্বির হোসেন(২৭) এবং রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ছোট সেনবাগ গ্রামের মৃত তোরাব আলীর ছেলে রতন হোসেন(২৮)।
পুলিশ সুত্রে জানা যায় ,গত ২৬ জানুয়ারি উপজেলার বনপাড়া বাইপাস থেকে ইয়াকুব আলীর একটি ইজিবাইক চুরি হয়।তার অভিযোগের প্রেক্ষিতে বনপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) সিরাজুল ইসলামের নেতৃত্বে একটি টিম অভিযানে নামে।গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের তেবাড়িয়া,লালপুর ও গোপালপুর থেকে ইজিবাইকের খন্ডিত অংশসহ আন্তঃজেলা চোরচক্রের ৫ সদস্যকে আটক করা হয়।তারা জেলার বিভিন্ন জায়গা থেকে অটোভ্যান, ইজিবাইক চুরি করতো।

আপনার মতামত দিন

Posted ৯:৪৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com