শুক্রবার | ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ডাঃ শাহজাহান আকুঞ্জী তাওহিদি দাখিল মাদ্রাসায় বই উৎসব অনুষ্ঠিত।

মোঃ মিজানুর রহমান

ডাঃ শাহজাহান আকুঞ্জী তাওহিদি দাখিল মাদ্রাসায় বই উৎসব অনুষ্ঠিত।

ডাঃ শাহজাহান আকুঞ্জী তাওহিদি দাখিল মাদ্রাসায় বই উৎসব অনুষ্ঠিত। মোঃ মিজানুর রহমান স্টাফ রিপোর্টার আজ ০১-০১-২০২৪ , ইং তারিখে বটিয়াঘাটা উপজেলার বাইনতলায় বাজারের পাশে অবস্থিত ডাঃ শাহজাহান আকুঞ্জী তাওহিদি দাখিল মাদ্রাসায় বছরের প্রথম দিনে প্রথম শ্রেণী থেকে নবম শ্রেণী পর্যন্ত ছাত্র ছাত্রীদের মাঝে সকাল ১১ টায় মাদ্রাসা অডিটরিয়াম এ সরকারী ফ্রী বই বিতরণ করা হয়।এ লক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের সুপার জনাব মোঃ আল মাহমুদ কাজী। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সুপার জনাব আল মাহমুদ কাজী। এ সময় বক্তৃতা করেন প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মাওলানা সাইদুর রহমান, মাওলানা নাজমুল হাসান,রহমত রাফি, মনজুরুল ইমাম, প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মাওলানা সাইদুর রহমান, মাওলানা নাজমুল হাসান, মনজুরুল ইমাম, রহমত রাফি, জাকির হোসেন মাওলানা মারজান হোসাইন, ,মাসুমা খাতুন, নাজমুন নাহার, মোঃ ইমদাদুল হক সহ অত্র মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা,ও অভিভাবক ,ও ছাত্র ছাত্রী বৃন্দ।এ সময় সকল কমলমতি ছাত্র ছাত্রীরা নতুন বই হাতে পেয়ে খুশি। উপস্থিত শিক্ষার্থীদের গার্ডিয়ানরা বলেন, মাদরাসার পরিবেশ থেকে সব কিছু খুবই ভালো। তারা আরো বলেন এ মাদ্রাসায় শিক্ষকদের যত্ন ও পরিবেশের জন্য বাচ্চারা খুশি থাকে সবসময়।
বাচ্চারা বলে নতুন বই হাতে পেয়েছি খুবই ভালো লাগছে, সবাই আমাদের জন্যে দোয়া করবেন।

সর্বশেষ মাদ্রাসার প্রতিষ্ঠাতা ডাঃ শাহাজাহান আকুঞ্জী সাহেবের জন্য ও তার স্ত্রী,সন্তান,পরিবারের জন্য ও মাদ্রাসার পরিচালক ও মাদ্রাসার শিক্ষক ছাত্রছাত্রী সকলের জন্য দোয়া ও মোনাজাত করেন অত্র মাদ্রাসার শিক্ষক মাওলানা সাইদুর রহমান।

আপনার মতামত দিন

Posted ৭:১৮ অপরাহ্ণ | সোমবার, ০১ জানুয়ারি ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com