শনিবার | ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ইসলামপুরে জনপ্রিয়তার শীর্ষে শাহীনুজ্জামান

হোসেন আলি শাহ্ ফকির, জামালপুর থেকে

ইসলামপুরে জনপ্রিয়তার শীর্ষে শাহীনুজ্জামান

মোঃ হোসেন আলী শাহ ফকির জামালপুর প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ (ইসলামপুর) আসনের নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন জেলা আওয়ামীলীগের সদস্য স্বতন্ত্র এমপি প্রার্থী এস.এম শাহীনুজ্জামান। এ আসনে ব্যাপক সরগরম রয়েছেন স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের সদস্য এস.এম শাহীনুজ্জামান। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন কেচি মার্কার। এস.এম শাহীনুজ্জামান তার নির্বাচনী এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে বিরামহীন ছুটে চলেছেন। কাক ডাকা ভোর থেকে গণসংযোগ করে চলেছেন। কর্মী-সমর্থক নিয়ে ভোট প্রার্থনায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। করছেন উঠান বৈঠক ও পথসভা।
সরেজমিন ঘুরে দেখা যায়- জামালপুর-২ (ইসলামপুর) আসনে প্রচার-প্রচারণায় শীর্ষে রয়েছে স্বতন্ত্র প্রার্থী এস.এম শাহীনুজ্জামান। দিন-রাত প্রচার-প্রচারণায় ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। তার শত শত নেতাকর্মী তার প্রচার কার্যক্রমে প্রতিদিন অংশ নিচ্ছেন। ভোট প্রার্থনা করার সময় নানা ধরণের প্রতিশ্রুতিও দিচ্ছে ভোটারদের। প্রতিদিন প্রার্থীরদের প্রচার প্রচারণায় মুখরিত হয়ে উঠছে নির্বাচনী পরিবেশ। মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত এস.এম শাহীনুজ্জামানের কেচি মার্কা নিবাচনী প্রচারণায় শীর্ষে রয়েছে। প্রতিদিনই কেচি মার্কা বিজয়ের লক্ষ্যে গণসংযোগ ও নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছে। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে আগামী ৭ জানুয়ারি কেচি মার্কায় ভোট দেয়ার জন্য সাধারণ ভোটারদের উদ্বুদ্ধ করছে।
স্বতন্ত্রি এমপি প্রার্থী এস এম. শাহীনুজ্জামান ভোটের মাঠে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন । তিনি নির্বাচনী প্রচারণায় যেখানেই বের হচ্ছেন সেখানেই জনস্রোতে পরিণত হচ্ছে। ইসলামপুরে সর্বত্র এখন ভোটের হাওয়া ও উৎসব মুখর অবস্থা বিরাজ করছে।

আপনার মতামত দিন

Posted ১২:৫৪ অপরাহ্ণ | সোমবার, ০১ জানুয়ারি ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com