শুক্রবার | ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন – মিলনপুরে রমেশ চন্দ্র সেন

এম এ সালাম রুবেল, স্ট্যাফ রিপোর্টার :

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন – মিলনপুরে রমেশ চন্দ্র সেন

আব্দুস সালাম রুবেল ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার প্রার্থী সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র এমপি বলেছেন, দেশের জন্য দেশের মানুষের জন্য নৌকার বিজয় নিশ্চিত করুন। আমাদের সকলের প্রিয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমিও যেন আজীবন আপনাদের সেবায় কাজ করে যেতে পারি। ঠাকুরগাঁওয়ে সার্বিক উন্নয়ন করতে জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে বিজয়ী করুন। নৌকার সাথেই থাকুন।শত শত ব্রিজ-কালভার্ট, রাস্তাঘাট, স্কুল-কলেজ,মসজিদ-মাদরাসার উন্নয়নকাজ সমাপ্ত করেছি। আগামীতে এমপি নির্বাচিত হলে আমার এলাকার অসমাপ্ত সব উন্নয়নকাজ সমাপ্ত করা হবে।

শনিবার ( ৩০) ডিসেম্বর ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মিলনপুর হাটে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

আপনারা আগামী ৭ জানুয়ারী সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে ভোট দিন।

তিনি আরো বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির মহানায়ক। তিনি আমাদের বিশ্ব দরবারে মর্যাদার আসনে বসিয়েছেন। তাঁর পাশে থেকে সকল অপশক্তিকে আমাদের মোকাবেলা করতে হবে।

মিলনপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে নির্বাচনী পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাড. আ.স.ম গোলাম ফারুক রুবেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো,সদর উপজেলার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নারায়ণ দাস,গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইছ উদ্দিন সাজু, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজল চৌধুরী, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আলম রিকি,মিলনপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গৌরঙ্গ চন্দ্র বর্মন, ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শিপন আহমেদ,৬ নং ওয়ার্ড মেম্বার মানু রাম বর্মন সহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃত্ব উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Posted ১০:৩৪ অপরাহ্ণ | শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com