মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

জুড়ীতে অবরোধে নাশকতা ঠেকাতে জুড়ী থানা পুলিশের বিশেষ মহড়া

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টার:

জুড়ীতে অবরোধে নাশকতা ঠেকাতে জুড়ী থানা পুলিশের বিশেষ মহড়া

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মনজুর রহমান পিপিএম বারের দিকনির্দেশনায় নির্দেশনায় জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ জুড়ী বাজার এবং আশেপাশের এলাকায় মহড়া দেন। এলাকায় আইন শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষার্থে নিয়মিত চেকপোস্ট এবং টহলের পাশাপাশি রাত্রিকালীণ মোটর সাইকেল মহড়া চালু করা হয়েছে। সকাল থেকে সারারাত পর্যন্ত বিশেষ টিমের এ টহল চলবে। কোথাও কোন অঘটন ঘটলে উক্ত টিম দ্রুত সেখানে পৌঁছে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা নিবে। অবরোধ কর্মসূচিতে নাশকতামূলক কর্মকাণ্ড ও বিশৃঙ্খল পরিস্থিতি প্রতিরোধে জুড়ী থানা পুলিশের বিশেষ এ মহড়া অব্যাহত থাকবে।

৫ নভেম্বর রোববার থেকে অবরোধ কর্মসূচিতে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার মানুষের জানমালের নিরাপত্তায় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছে আইনশৃঙ্খলা বাহিনী। অবরোধ কর্মসূচিতে জুড়ীবাসিকে নিরাপত্তা দিতে জুড়ী থানা পুলিশ গুরুত্বপূর্ণ সড়কে টহল দিচ্ছে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন অবরোধ কর্মসূচিতে কোনো ধরনের নাশকতকামূলক কর্মকাণ্ডের চেষ্টা করা হলে পুলিশ সেটা প্রতিহত করবে এবং আপনারা নির্ভয়ে রাস্তাঘাটে বের হবেন, আপনাদের স্বাভাবিক কাজকর্ম করবেন। জুড়ী পুলিশের প্রতিটি সদস্য আপনাদের পাশে আছে। আমাদের লক্ষ্য থাকবে যেন জুড়ী উপজেলার সম্মানিত নাগরিকগণ স্বাভাবিকভাবে তাদের কাজকর্ম করতে পারেন।”

আপনার মতামত দিন

Posted ৬:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ০৬ নভেম্বর ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com