মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নিজের চেয়ে বড় সেলিব্রেটির কাছে ট্রল জায়েদ খান!

মোস্তাফিজুর রহমান উজ্জলঃ

নিজের চেয়ে বড় সেলিব্রেটির কাছে ট্রল জায়েদ খান!

মোস্তাফিজুর রহমান উজ্জলঃ ঢাকার ছবির অভিনেতা জায়েদ খান নিজের সাম্প্রতিক উদ্ভট বক্তব্যের কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রল হচ্ছেন। অনেকেই ভিডিও বানিয়ে তাকে চরম রস্টিং করছেন। এবার জায়েদকে নিয়ে ট্রল করলেন তার চেয়ে বড় সেলিব্রেটি জনপ্রিয় টিভি তারকা শবনম ফারিয়া। তার একটি বক্তব্যের পরে তার নাম উল্লেখ করে ফেসবুকে ছবি পোস্ট করেছেন এই জনপ্রিয় মডেল – অভিনেত্রী।

ছবির ক্যাপশনে শবনম ফারিয়া লিখেছেন, ‘আমার জায়েদ খান হও। তাহলে আমি শান্তিনগরের সেই মেয়ে হবো, যে তোমার ছবি বালিশের নিচে রাখবে।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে জায়েদ খান বলেছিলেন, তার জন্য বিভিন্ন সময় অনেক মেয়েই পাগলামী করে থাকেন। অনেক নারী ভক্ত তার সঙ্গে প্রেম করতে চান। কেউ আবার টাকার বিনিময়ে তার সময় কিনে নিতে চান। তিনি আরও জানান, রাজধানীর শান্তিনগরের এক মেয়ে তার ছবি বালিশের নিচে রেখে ঘুমায়।

জায়েদের এই বক্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে অনেক আলোচনার সৃষ্টি হয়। এবার সেই আলোচনার মাঝেই জায়েদকে নিয়ে ট্রল করে নতুন আলোচনার তৈরি করলেন শবনম ফারিয়া। নিজের একটি ছবি ফেসবুকে পোস্ট করে জায়েদ খানকে ট্রল করে আসলে তিনি যে কাউকে খুঁজছেন – সেটাই যেনো মজার ছলে জানিয়ে দিলেন। ভক্তরাও ফারিয়ার এই ক্যাপশন বেশ ভালোভাবে নিয়েছেন। অনেকে অবশ্য মজা করে শবনম ফারিয়ার জীবনে জায়েদ খান হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

আপনার মতামত দিন

Posted ৩:৫২ অপরাহ্ণ | সোমবার, ২৯ মে ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com