মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

গাজীপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোস্তাফিজুর রহমান উজ্জলঃ

গাজীপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোস্তাফিজুর রহমান উজ্জলঃ গাজীপুর, ২৯ মে,২০২৩: গাজীপুর মহানগরীর বোর্ডবাজার এলাকায় সোমবার দুপুরে স্থানীয় একটি রেস্টুরেন্টে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা সভাপতি সৈয়দ খায়রুল আলম।

বিএমএসএফ এর জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব আব্দুল হামিদ খানের সভাপতিত্বে ও আহবায়ক সদস্য হাসান আলীর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন বিএমএসএফ অন্যতম সাবেক সদস্য ও গাজীপুর মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, জেলা কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল মিয়া, সদস্য মো. রফিকুল ইসলাম, সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক টিটু কান্তি কর,সাবেক মহিলা বিষয়ক সম্পাদক নাসিমা আক্তার রেনু,

অনুষ্ঠান অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী, যুগান্তর প্রতিনিধি এমআর নাসির, সাংবাদিক আরিফ হোসেন মৃধা, মো. আশরাফুল আলম মন্ডল, মো. নজরুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলম, নাজমুল হাসান পদ্ম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন সাংবাদিকদের দাবি, অধিকার ও মর্যাদা রক্ষায় বিএমএসএফের আগামী কমিটি হবে সাহসী,দক্ষ ও যোগ্য নেতৃত্বের সমাহার। জুনেই এ কমিটি গঠন করা হবে। তিনি সাংবাদিকদের ১৪ দফা দাবি আদায়ে সকলের সহযোগিতা কামনা করেন।

আপনার মতামত দিন

Posted ১০:৫৬ অপরাহ্ণ | সোমবার, ২৯ মে ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com