মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কীসের প্রচারণায় নামছেন গ্ল্যামার গার্ল মিম!

মোস্তাফিজুর রহমান উজ্জলঃ

কীসের প্রচারণায় নামছেন গ্ল্যামার গার্ল মিম!

মোস্তাফিজুর রহমান উজ্জলঃ দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম এখন নিজ ক্যারিয়ারে দারুণ সু-সময় পার করছেন। সাবেক এই লাক্স তারকা গেলো বছর ‘পরাণ’ ও ‘দামাল’ ছবি দুটিতে অসাধারণ অভিনয় দেখিয়ে নজর কাড়েন। ছবি দুটির মাধ্যমে বছর জুড়ে মিম চলচ্চিত্রপ্রেমীদের কাছে আলোচনায় তুঙ্গে ছিলেন। চলতি বছরটাও নতুন সাফল্যের হাতছানি দিচ্ছে মিমের ক্যারিয়ারে। আসছে ঈদুল আজহায় প্রেক্ষাগৃহ এবং ওটিটি দুই মাধ্যমে পাওয়া যাবে মিমকে। সিনেমা হলের পর্দায় তিনি দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ নিয়ে আসছেন। পাশপাশি ওটিটি প্লাটফর্ম হইচইয়ে তাকে দেখা যাবে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন হান্টডাউন’ নামের একটি ওয়েব সিরিজে।

জানা গেছে, মিম খুব শীঘ্রি নিজের মুক্তি আসন্ন কাজ দুটি নিয়ে প্রচারণায় নামবেন। এই কাজ দুটি নিয়ে মিমের আশা – দুটি কাজই তার ক্যারিয়ারে নতুনমাত্রা যোগ করবে। এই বিষয়ে তিনি বলেন, গ্রাম থেকে একটি মেয়ে শহরে আসে তার স্বামীর সন্ধানে। পড়ে অ্যান্টি-টেররিজম ইউনিটের অতিরিক্ত এসপির সঙ্গে তার পরিচয় হয়। এরপর লোমহর্ষক সব ঘটনা ঘটতে থাকে ‘মিশন হান্টডাউন’ এ। আর অন্তর্জালে সাইবার সিকিউরিটি অফিসারের চরিত্রে আমাকে দেখতে পাবেন দর্শক – ভক্তরা।

মিম জানান, অন্তর্জাল এ তার চরিত্রটি দেশের সাইবার সিকিউরিটি সমস্যা অগ্রণী ভূমিকা পালন করে। এই প্রসঙ্গে তার বক্তব্য হলো – এই চরিত্র এবং গল্পের প্লট একেবারে আমার কাছে যেমন নতুন, তেমনি দর্শকরাও নতুন কনসেপ্ট দেখতে পাবেন। এই প্রথম কোনো ছবি করলাম যেখানে মুখে কোনো হাসি নেই। আমার চরিত্র পুরো ছবি জুড়ে স্ট্রেইট ফরোয়ার্ড কথাবার্তা বলে। আমি চেষ্টা করেছি, আমার জায়গা থেকে সর্বোচ্চ ভালো করার। আমাদের ফুল টিম নিজেদের সেরাটা দিয়েছে।

আপনার মতামত দিন

Posted ১:২২ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ মে ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com