শনিবার | ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সুনামগঞ্জে স্যাটেলাইট টেলিভিশন ‘বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা প্রশাসক দিদারে আলম

কুলেন্দু শেখর দাস সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে স্যাটেলাইট টেলিভিশন ‘বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা প্রশাসক দিদারে আলম

কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ প্রতিনিধি: বাংলা টিভি’ ৭ম বর্ষে পদার্পণ ও জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জে কেক কাটা ও আলোচনা সভা অনুৃষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে বাংলাটিভির জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হয়ে কেক কেটে এর উদ্বোধন করেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
বাংলা টিভির সুনামগঞ্জ প্রতিনিধি মো. আল হাবিবের পরিচলনায় আলোচনা সভায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, প্রথম আলো আলোর নিজস্ব প্রতিবেদক অ্যাডভোকেট খলিল রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, বাংলা টিভি সুনামের সাথে ৭ বছর পদার্পণ করেছে। সব সময় বাংলাটিভি সাধারণ মানুষের কথা তুলে ধরছে। সে জন্য এই টেলিভিশন সারা বাংলাদেশের মানুষের হৃদয়ে একদিন ঠিকই জায়গা করে নিতে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,অ্যাড.মাহবুবুল হাসান শাহিন, সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি ও আরটিভির সুনামগঞ্জ প্রতিনিধি বিন্দু তালুকার, সাধারণ সম্পাদক ও নিউজ২৪ সুনামগঞ্জ প্রতিনিধি মো.বুরহান উদ্দিন, , চ্যানেল২৪ সুনামগঞ্জের স্টাফ রিপোর্টার এ আর জুয়েল, এনটিভির সুনামগঞ্জের স্টাফ রিপোর্টার দেওয়ান গিয়াস চৌধুরী, ক্রীড়া সংগঠক জি এম তাশহীজ চৌধুরী, সাংবাদিক সিরাজুল ইসলাম শ্যামল,বাবুল মিয়া, এখন টেলিভিশনের সুনামগঞ্জ প্রতিনিধি লিপসন আহমেদ, ডিবিসি টেলিভিশনের সুনামগঞ্জ প্রতিনিধি আসাদ মনি, ঢাকাপোস্ট ডট কমের সুনামগঞ্জ প্রতিনিধি সোহানুর রহমান সোহান, দৈনিক সুনামগঞ্জের খবরের স্টাফ রিপোর্টার মো.মোশফিকুর রহমান প্রমুখ।

আপনার মতামত দিন

Posted ৭:২৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ মে ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com