রবিবার | ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মধুপুর উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খানকে অবাঞ্ছিত ঘোষণা

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

মধুপুর উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খানকে অবাঞ্ছিত ঘোষণা

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবুকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। বুধবার (১৭মে) সন্ধা ৬ টায় মধুপুর পৌর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মধুপুর পৌর আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করেন মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও মধুুপুর পৌরসভার মেয়র মো. সিদ্দিক হোসেন খান। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও শোলাকুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াকুব আলী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, কৃষি বিষয়ক সম্পাদক ও কুড়াগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফজলুল হক সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, কুড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান, আলোকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ খান সিদ্দিক, মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহি উদ্দিন মহির, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ সজীবসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সন্ধ্যায় সভাপতির বক্তব্য দেন মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সিদ্দিক হোসেন খান। তিনি মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবুর দেওয়া টেলিভিশন সাক্ষাৎকারে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপিকে জড়িয়ে অসম্মানজনক কথা বলার তীব্র সমালোচনা করেন।
সিদ্দিক হোসেন খান বলেন, মধুপুর-ধনবাড়ীর এমপি ড. মো. আব্দুর রাজ্জাক একজন বড় মাপের মানুষ। তিনি শান্তশিষ্ট মানুষ। ভদ্র মানুষ। তিনি কখনো সন্ত্রাসী করেন নাই। মধুপুরের বিএনপি জামাতও বলতে পারবেনা তিনি সন্ত্রাসী। সন্ত্রাসী তিনি (ছরোয়ার আলম খান আবু) করেন আর দোষ চাপাতে চান অন্য জনের কাধে।
সিদ্দিক হোসেন খান আরো বলেন, ছরোয়ার আলম খান টেলিভিশন সাক্ষাতকারে বলেছেন, তিনি (ড. রাজ্জাক) বারবার নির্বাচিত হয়ে মধুপুর ও ধনবাড়ীকে জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দিয়েছে। এই জন্য নাকি মধুপুরের মানুষ অতিষ্ঠ হয়ে তার পিছনে গিয়েছে। ‘তার এমন মিথ্যা বানোয়াট এই কথাগুলো বলার প্রেক্ষিতে এবং দলের শৃঙ্খলা ভঙ্গের কারণে আজকের এই সভা থেকে তাকে (ছরোয়ার আলম খান আবু) মধুপুরে অবাঞ্ছিত ঘোষণা করলাম। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করবো তাকে দল থেকে বহিষ্কার করার জন্য। আজ থেকে তার আর দল করার এখতিয়ার নেই।’
সভা শেষে মধুপুর-ধনবাড়ীর এমপি কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এর পক্ষে একটি বিশাল মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে আলোকদিয়া ইউনিয়ন, মহিষমারা ইউনিয়ন, কুড়ালিয়া ইউনিয়ন ও আউশনারা ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন এবং পৃথক পৃথক সমাবেশ করেন।

আপনার মতামত দিন

Posted ৮:৩৬ অপরাহ্ণ | বুধবার, ১৭ মে ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com