মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কুমিল্লা মুরাদনগর সৎমার জমি জাল দলিল করে আত্মসাৎ করার চেষ্টা, ঘরের মালামাল লুট

আর এ লায়ন সরকার:

কুমিল্লা মুরাদনগর সৎমার জমি জাল দলিল করে আত্মসাৎ করার চেষ্টা, ঘরের মালামাল লুট

আর এ লায়ন সরকার: কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলায় জোরপূর্বক বাড়ি জমি দখল নিতে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বলে অভিযোগ করেছেন আল-আমিন মাস্টারের দ্বিতীয় স্ত্রী।

কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৮ নং আমলি আদালত এর মামলা নং ১২/০৪/২০২৩ ধারা -৪৪৮/৩৮০/৩৭৯/৪২৭/৩৪ দন্ডবিধি মামলার নথী থেকে জানা যায় ১/আহাদ মোল্লা (৪২) পিতা মৃত আলামীন মোল্লা (আল আমিন মাস্টার) ২/ হারুনুর রশিদ (৫৮) পিতা মৃত মোঃ আসমত ৩/ হাসান মোল্লা (৫০) পিতা আবু তাহের মোল্লা ৪/মোঃ কামাল মিয়া পিতা মৃত দুধ নিয়া ব্যাপারী ৫/মোহাম্মদ আওয়াল মিয়া পিতা মোহন মিয়া ৬/মোছাম্মৎ নাসরিন জাহান পপি, স্বামী কামরুল শরীফ ৭/মোছাম্মৎ নুরুন্নাহার স্বামী হারুন অর রশিদ ৮/মোহাম্মদ আল-আমিন পিতা মোহন মিয়া সকলে মিলে আল আমিন মাস্টারের দ্বিতীয় স্ত্রী তানিয়া বিশ্বাসের নিজস্ব অর্থায়নে নির্মিত ভবনের দ্বিতীয় তালায় তালা ভেঙে প্রবেশ করে।

চারটি সিলিং ফ্যান দুটি খাট একটি আলমারি চুরি করিয়া নিয়ে যায় যার মূল্য ৭০ হাজার টাকা, আলামিন মাস্টারের প্রথম পক্ষের স্ত্রীর ছেলে আহাদ মোল্লা তানিয়া বিশ্বাস এর আলমারি ভেঙ্গে জমি বিক্রির ৫ লক্ষ টাকা নিয়ে যায়, হারুন অর রশিদ পিতা মৃত মোহাম্মদ আজমত আলীর ছেলে তানিয়া বিশ্বাস এর আলমারি ভেঙ্গে গলার চেইন কানের দুল হাতের বালা সহ চার ভরি ওজনের স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় যাহার বাজার মূল্য তিন লক্ষ বিশ হাজার টাকা। নুরুন্নাহার স্বামী হারুন অর রশিদ তানিয়া বিশ্বাস এর ঘরে থাকা একটি সেলাই মেশিন চুরি করে নিয়ে যায়, যার বাজার মূল্য আনুমানিক ৫ হাজার টাকার মত, এবং মামলায় উল্লেখিত সকল আসামি তানিয়া বিশ্বাস এর ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র যার আনুমানিক ক্ষয়ক্ষতির পরিমাণ ৫০ হাজার টাকার মত লুটপাট করে নিয়ে যায়।

তানিয়া বিশ্বাস বিশেষ কাজে তার বাপের বাড়ি মেটেংগো থাকাকালীন সময় আল-আমিন মাস্টারের দ্বিতীয় স্ত্রীর পক্ষের ছেলে মেয়ে সকলে মিলিতভাবে বিভিন্ন ফলের গাছ পালা কাঠিয়া নিয়ে যায়, নাসরিন জাহান পপি এলাকায় লেডি মাস্তান হিসেবে পরিচিত বিভিন্ন সময় মাদক ইয়াবা সহ ব্যবসার সাথে জড়িত বলে একটি সূত্র মতে জানা যায়। নাসরিন জাহান পপি বিভিন্ন সময় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার কারণে স্বামীর বাড়ি থেকে তাকে তাড়িয়ে দেয়, স্বামীর বাড়িতে আশ্রয় না পেয়ে তার পিতা আল আমিন মাস্টার মারা যাওয়ার পর তার বাবার দ্বিতীয় স্ত্রী তানিয়া বিশ্বাসের বিল্ডিং ও জায়গা কিভাবে দখল করবে নানা রকম ফন্দি ফিকির করতে থাকে।

বিগত ২৮/১১/২০২২ তারিখ তানিয়া বিশ্বাসের ছবি ও আইডি কার্ড চুরি করে অন্য এক নারীকে তানিয়া বিশ্বাস সাজিয়ে মোহাম্মদ আব্দুল হাকিম দলিল লেখক সনদ নং ১১ মুরাদনগর এসআর অফিস কুমিল্লা মোটা অংকের টাকার বিনিময়ে জাল দলিল সম্পাদনা করেন যাহা ০২/১০/২২ তারিখে জাল দলিল বিষয়ে অবগত হন, জাল দলিল নং ১৩৩১৩ জাল দলিল বিষয়ে নাসরিন জাহান পপি কে জিজ্ঞাসা করলে তার ভাই, স্বামী মিলিতভাবে তানিয়া বিশ্বাসকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় ঘরে বন্দি রেখে শারীরিক নির্যাতন চালায়।

নির্যাতন ও চুরির বিষয়ে মামলা চলমান উক্ত মামলাটি কুমিল্লা জেলার ডিবির এসআই নজরুল ইসলাম তদন্ত করছেন বলে জানা যায়। এ বিষয়ে কামাললা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বাশার সাহেবের সাথে ঘটনার বিষয়ে জানতে ফোন করলে তিনি আমাদের প্রতিনিধিকে জানান ঘটনাটি তিনি শুনেছেন তবে জমির বিষয়ে একটি দলিল হয়েছে তিনি বিষয়টি অবগত, দলিল সত্য মিথ্যা তিনি জানেন না।

নাসরিন জাহান পপির ও সকল আসামীদের বক্তব্য নিতে আমাদের কুমিল্লা প্রতিনিধি তাদের বাড়িতে গেলে কোন বক্তব্য দিতে তারা রাজি হননি। তানিয়া বিশ্বাস ভূমিদস্য মাদক কারবারি অত্যাচারী ও জাল দলিল সম্পাদনকারীদের অত্যাচারে আল আমিন মাস্টারের উরসজাত সন্তান নিয়ে মানবতার জীবন যাপন করছেন যেকোনো সময় সন্তান ও মাকে হত্যা করতে পারে বলে জানান দুইটি মামলার বাদি তানিয়া বিশ্বাস এ সমস্ত ভুয়া দলিল লুটপাট বিষয়ে নোয়াগাও কামাল্লা ইউনিয়নে ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে পুলিশ সুপার ও জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন তানিয়া বিশ্বাস ও এলাকাবাসী।

আপনার মতামত দিন

Posted ৯:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ মে ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com