মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

উপজেলা আ’লীগের নবগঠিত কমিটি বাতিল ও লেবুর সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ ব্রিফিং

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃ

উপজেলা আ’লীগের নবগঠিত কমিটি বাতিল ও লেবুর সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ ব্রিফিং

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটি বাতিল ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম লেবুর সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সংবাদ ব্রিফিং অনুষ্ঠিত। ৬ই মার্চ (সোমবার) উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির হল রুমে এই পাল্টা সংবাদ সংবাদ ব্রিফিং অনুষ্ঠিত হয়।

সংবাদ সংবাদ ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন, আনেহলা ইউনিয়নের চেয়ারম্যান তালুকদার মুহাম্মদ শাহজাহান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৬ই জুন ২০২২ইং তারিখ কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শহিদুল ইসলাম লেবু কে সভাপতি ও আঃ রহিম মিয়া কে সাধারণ-সম্পাদক ঘোষনা করা হয় এবং সকলের সমন্বয়ে পুর্নাঙ্গ কমিটি করার নির্দেশ দেয়া হয়। কিন্তু ২৮শে জানুয়ারি উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু পুর্নাঙ্গ কমিটির নাম ঘোষনা করেন। কিন্তু কমিটি ঘোষনার পর থেকেই আওয়ামীলীগের একাংশের অভিযোগ গণতান্ত্রিক পদ্ধতি অনুসরণ না করে পদ বাণিজ্য করত্ব একতরফা ভাবে ঘোষিত নবগঠিত কমিটিতে বিতর্কিত, পক্ষপাতদুষ্ট, অনুপ্রবেশকারী, হাইব্রিড, স্বাধীনতাবিরোধী ও জামায়াত বিএনপির সমন্বয়ে পকেট কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটি ঘোষনা করা কে কেন্দ্র করে উপ্তপ্ত হয়ে উঠে ঘাটাইলের রাজনীতি।
গত ২ই মার্চ শহিদুল ইসলাম লেবুর সংবাদ সম্মেলের পাল্ট
জবাব দিয়ে তালুকদার শাহজাহান বলেন, ছাত্রলীগ নেতা আবিদের বাড়িতে কোন হামলা হয়নি। বরং আবিদ নিজেই লোকজন নিয়ে ছাত্রলীগ নেতা জনির উপর হামলা করে। এই হামলায় আবিদ সহ জরিতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
এসময় উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোতালেব হোসেন, সাবেক ভাইস-চেয়ারম্যান আরিফ হোসেন, ভাইস-চেয়ারম্যান শহিনা সুলতানা শিল্পী, পৌর আওয়ামীলীগের আহবায়ক খলিলুর রহমান, আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মুহাম্মদ শাহজাহান, দিগলকান্দি ইউপি চেয়ারম্যান রেজাউল করিম মুটু, লোকেরপাড়া ইউপি চেয়ারম্যান শহিদুল হক মিলন,সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাবু, দেওপাড়া ইউপি চেয়ারম্যান রহুল আমিন আকন্দ হিপলু সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

আপনার মতামত দিন

Posted ৯:১০ অপরাহ্ণ | সোমবার, ০৬ মার্চ ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com