মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঘাটাইলে আ.লীগের পাল্টাপাল্টি মিছিলে হামলার প্রতিবাদে লেবু’র সংবাদ সম্মেলন

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধিঃ

ঘাটাইলে আ.লীগের পাল্টাপাল্টি মিছিলে হামলার প্রতিবাদে লেবু’র সংবাদ সম্মেলন

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনাকে কেন্দ্র করে আওয়ামীলীগের মিছিলে অপর গ্রুপের হামলার অভিযোগ এনে ও এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনটি করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের নবগঠিত সভাপতি শহিদুল ইসলাম লেবু।

লিখিত বক্তব্যে বলেন,ঘাটাইলে আওয়ামীলীগের শান্তি মিছিল ও সমাবেশে সাবেক এমপি আমানুর রহমান খান রানার সমর্থকরা হামলা করে।ওই হামলায় ঘাটাইল উপজেলা আওয়ামীলীগ নেতা বাহাদুর আলম খান, আবুল কাশেম মেম্বার, সাবেক পৌর কাউন্সিলর সালাহউদ্দিন শাহিন, যুবলীগ নেতা শাহিন মিয়াাসহ ০৮ জন নেতাকর্মীকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, নবগঠিত উপজেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক আঃ রহিম মিয়া, সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ শামছুল আলম মনি, সহ-সভাপতি শহিদুল ইসলাম খান হেস্টিংস, সহ-সভাপতি মজিবুর রহমান,যুগ্ম সম্পাদক সরোয়ার আলম রুবেল, লোকেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকরাম হোসেন খান, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য শহিদুল ইসলাম শহিদ প্রমুখ।
সাংবাদিকদেও এক প্রশ্নের জবাবে শহিদুল ইসলাম লেবু বলেন,যারা দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে সরাসরি অবস্থান নিয়ে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে তাদেরকে কমিটিতে স্থান দেয়া হয়নি।কিন্তু অপর গ্রুপ সংবাদ সম্মেলনে আওয়ামীলীগে সম্পৃক্ত না থাকার পরও ২৯ জন নবগঠিত কমিটিতে স্থান পেয়েছেন এমন অভিযোগের একজন বাদে আর কারো অভিযোগ খন্ডন করতে পারেননি।

উল্লেখ্য, গত বছরের ৬ই জুন ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শহিদুল ইসলাম লেবুকে সভাপতি ও আঃ রহিম মিয়াকে সাধারণ-সম্পাদক ঘোষণা করাহয়। এবং কেন্দ্রীয় নেতারা তৃনমূলের সমন্বয়ে পুর্নাঙ্গ কমিটি করার নির্দেশ দেন। কিন্তু এবছরের ২৮শে জানুয়ারি শহিদুল ইসলাম লেবু উপজেলা আওয়ামীলীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করে। তারপর থেকেই আওয়ামীলীগের একটি গ্রুপ পুর্নাঙ্গ কমিটি প্রত্যাক্ষান করে সংবাদ সম্মেলন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।

আপনার মতামত দিন

Posted ৩:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com