রবিবার | ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদকের হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করেন

আজমেরী সুলতানা, মনোহরদী থেকে :

বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদকের হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করেন

আজমিরী সুলতানা, মনোহরদী : নরসিংদীর মনোহরদী উপজেলার চারটি দরিদ্র পরিবারের মাঝে দুইটি হুইল চেয়ার ও দুইটি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে । হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করেন কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম।
গত শুক্রবার ( ১৬ ডিসেম্বর ) মনোহরদী উপজেলার চারটি দরিদ্র পরিবারের হাতে নিজে বাড়ীতে গিয়ে দুইটি হুইল চেয়ার ও দুইটি সেলাই মেশিন তুলে দেন তিনি। মনোহরদী উপজেলার চট্টগ্রামে দৌলতপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কোচেরচর গ্রামের মানিক মিয়ার বাড়ির কে ১টি সেলাই মেশিন। চন্দনবাড়ী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আসাদনগর গ্রামের মারফতি বাড়ির ফাতেমা আক্তার কে একটি সেলাইমেশিন এবং চন্দনবাড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড লাখপুর পূর্ব পাড়া বইসকার বাড়ির কামাল হোসেনের মেয়ে শিমু আক্তারকে (প্রতিবন্ধী) হুইল চেয়ার প্রদান করা হয়েছে। একদুয়ারিয়া ইউনিয়নের একদুয়ারিয়া গ্রামের হুগুলিয়া পাড়ার মিয়ার উদ্দিনের বাড়ির মোঃ হারুন মিয়া শারীরিক প্রতিবন্ধী একটি হুইল চেয়ার সহ মোট দুইটি সেলাই মেশিন ও দুইটি হুইল চেয়ার প্রদান করেন। এছাড়াও বেলাবো উপজেলা পাটুলি ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ইরফানুল হক ভূঁইয়া জামান এর ছোট ভাই মোঃ ইমন ভূঁইয়ার সামাজিক অনুষ্ঠান শেষ করেন।
এসময় কাজী মো. মাজহারুল ইসলাম বলেন, আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। এ সরকার সবসময়ই অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। এই সরকারের প্রত্যেক নেতাকর্মী একটি নিবেদিত প্রাণ। তাই আমি ও আমার পরিবারের পক্ষ হতে দরিদ্র পরিবার গুলোর হাতে একটি করে সেলাই মেশিন ও হুইল চেয়ার প্রদান করে যাচ্ছি। এই সেলাই মেশিন প্রদানের ধারাটি আমার চলমান থাকবে।

আপনার মতামত দিন

Posted ৩:৩৯ অপরাহ্ণ | শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com