রবিবার | ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মনোহরদীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো শহীদ বুদ্ধিজীবী দিবস

আজমেরী সুলতানা, মনোহরদী থেকে :

মনোহরদীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো শহীদ বুদ্ধিজীবী দিবস

আজমিরী সুলতানা, মনোহরদী : নরসিংদীর মনোহরদীতে পতাকা উত্তোলন, ও আলোচনা সভার মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় ও পূর্ণ ভাবগাম্ভীর্যে পালন করা হয়েছে ১৪ ডিসেম্বর শহিদ বুদ্ধিজীবী দিবস-২০২২। দিবসটি উপলক্ষে সকাল ১০ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করেন।

দিবসটি উপলক্ষ্যে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর শহীদ বুদ্ধি জীবীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফজলুল হক উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম। মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন। সহকারী কমিশনার (ভুমি) ইশরাত জাহান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা।

শ্রদ্ধা নিবেদন শেষে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভের সামনে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ সহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ ও শহীদ বুদ্ধিজীবীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া এবং মোনাজাত করা হয়। মোনাজাতে দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করা হয়।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুল ইসলাম মিলন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফজলুল হক পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন ।উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার লায়ন এম এস ইকবাল আহমেদ ।মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন। সাধারণ সম্পাদক বাবু প্রিয়াশিষ রায়। উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান তারা।

জেলা পরিষদের মহিলা সদস্য ইসরাত জাহান তামান্না ও এ কে এম উপজেলা জহিরুল হক । পৌরসভার সকল কাউন্সিলর উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Posted ৯:০৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর ২০২২

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com