শনিবার | ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শিবপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

শেখ মানিক, নরসিংদী ব্যুরো :

শিবপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

শেখ মানিক : নরসিংদী থেকে : সারাদেশে বিএনপি জামাতের নৈরাজ্য ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে নরসিংদীর শিবপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।
শনিবার (৪ জুন) বিকেলে উপজেলা আ’লীগের কার্যালয় সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজগেট মোড়ে এসে শেষ হয়। সেখানে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহসীন নাজীরের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি জহিরুল হক ভূইয়া মোহন।

পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার, এই স্লোগান বিএনপি দেওয়ার মাধ্যমে প্রমাণ করেছে পঁচাত্তরে হত্যাকাণ্ড তারাই ঘটিয়েছে, জিয়াউর রহমানই ঘটিয়েছে।
‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে’ বক্তৃতায় তিনি একথা বলেন। তিনি আরো বলেন, ‘প্রকৃতপক্ষে দেশের নিজস্ব টাকায় যখন পদ্মা সেতু হয়েছে তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া, পলাতক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবদের মাথা খারাপ হয়ে গেছে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আজিজুর রহমান খান, আলমগীর হোসেন মৃধা, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগের সভাপতি বাবু বিজয় কৃষ্ণ গোস্বামী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবু বিপ্লব চক্রবর্তী, পৌর আ’লীগ সাধারন সম্পাদক ফারুক খান,স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, মৎস্যজীবী লীগ, তাঁতী লীগসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Posted ৮:২৩ অপরাহ্ণ | শনিবার, ০৪ জুন ২০২২

এ বিভাগের সর্বাধিক পঠিত

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com