শনিবার | ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বড়লেখায় কোভিড ডেথ টিমের সদস্যদের বিরুদ্ধে মানহানির অভিযোগ; থানায় জিডি

মোঃ জাকির হোসেন, মৌলবীবাজার থেকে :

বড়লেখায় কোভিড ডেথ টিমের সদস্যদের বিরুদ্ধে মানহানির অভিযোগ; থানায় জিডি

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ
মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার বড়লেখা ও জুড়ি টিম ফর কোভিড ডেথ টিমের কয়েকজন সদস‍্যের বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে বড়লেখায় থানায় জিডি করেছেন টিমের সাবেক সাংগঠনিক সম্পাদক – ছাদেকুর রহমান সোহেল।

অভিযুক্তরা হলেন : টিম কোভিড ফর কোভিড ডেথ এর ১. সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন। ২. সহকারি সাংগঠনিক সম্পাদক বদর আহমদ। ৩. সদস‍্য হান্নান আহমদ।

অভিযোগ কারী টিম ফর কোভিড ডেথ এর সাংগঠনিক সম্পাদক ছাদেকুর রহমান সোহেল জানান সংগঠনে থাকা প্রায় ৯০ হাজার টাকা অভিযুক্ত রা আত্তসাৎ করেছে। আমি সংগটনের সাংগঠনিক সম্পাদক হিসাবে সংগঠনের আয় ব‍্যায়ের হিসাব ১ নং অভিযুক্ত মোহাম্মদ শাহাব উদ্দিনের কাছে চাহিলে তিনি আমাকে হিসাব না দিয়ে বিভিন্ন অবান্তর কথা বার্তা বলে আমাকে সংগঠন থেকে বহিস্কারের হুমকি দেন। ও পরবর্তীতে শাহাব উদ্দিন সহ বাকি অভিযুক্তরা শাহাব উদ্দিনের ফেইসবুক আইডি থেকে লাইভ এর মাধ‍্যমে আমাকে ও আমার পরিবারকে জড়ি বিভিন্ন ধরনের অশালীন কথা বার্তা বলেন। মিথ‍্যা, বানোয়াট ও অশালীন কুরুচিপূর্ণ গালিগালাজ, কথা বার্থা বলেন। ও বাকি অভিযুক্ত রা ও তাদের ফেইসবুক আইডির মাধ‍্যমে আমাকে ও আমার পরিবার কে জড়িয়ে বিভিন্ন মিথ‍্যা ভিত্তিহীন অপপ্রচার চালাতে থাকেন। যাহা আমাকে ও আমার পরিবারকে সমাজে হেয় প্রতিপন্ন করেছে।

তাদের এ অশালীন আচরনে অতিষ্ট হয়ে আমি গত ১৮/১০/২০২১ ইং তারিখে বড়লেখা থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দাখিল করি। এতে তারা আরও ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত রা তাদের নিজ নিজ ফেসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে আরও অপপ্রচার চালাতে থাকেন।

এবং পরবর্তীতে ১ নং অভিযুক্ত শাহাব উদ্দিন আমাকে নিয়ে অশ্লীল, অবান্তর ও অসামাজিক মন্তব্য করে ফেইসবুকে ষ্টেটাস দিলে বিভিন্ন ধরনের লোক বিভিন্ন ধরনের মন্তব্য করে হাসি টাট্টা ও বিদ্রূপান্তক মন্তব্য করে। এতে আমি আতঙ্কের মধ্যে আছি। অভিযুক্ত রা যেকেনো সময় আমার জান মালের ক্ষতি করতে পারে।

তাই তিনি আইনের সহায়তা কামনা করেন।

আপনার মতামত দিন

Posted ১০:৩০ অপরাহ্ণ | বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com