শনিবার | ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মানুষকে বিশ্বাস করেই দেশকে এগিয়ে নিতে চেয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান

মানুষকে বিশ্বাস করেই দেশকে এগিয়ে নিতে চেয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান

হোসেন শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধিঃম : দেশের মানুষকে নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসতেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাই তিনি দেশের মানুষকে বিশ্বাস করেই দেশকে এগিয়ে নিতে চেয়েছিলেন। বেলগাছা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত যমুনার দূর্গম চরাঞ্চল মন্নিয়ার চরে শোক দিবসের আলোচনা সভায় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এসব কথা বলেন। তিনি আরোও বলেন বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে বিশ্বে সমাদৃত। এ দেশে সকল ধর্মের জনগন স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম পালন করছেন। তিনি এই এলাকার উন্নয়ন প্রসঙ্গে বলেন কর্ণফুলী টানেল নির্মাণ শেষ হলেই জামালপুর থেকে গাইবান্ধা পর্যন্ত টানেল নির্মানের কাজ শুরু হবে।
বেলগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহান শাহ্ সরকারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এডভোকেট আব্দুস সালাম,যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জামাল আব্দুন নাসের বাবুল, মাকছুদুর রহমান আনছারী, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আব্দুল কাদের শেখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, তথ্য গবেষণা সম্পাদক খোরশেদ আলম, উপজেলা আওয়ামীলীগের সদস্য আঃ খালেক, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান লাজু, বেলগাছা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেকসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে ১৫ আগষ্ট ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

আপনার মতামত দিন

Posted ৬:৪৬ অপরাহ্ণ | রবিবার, ২২ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com