মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শিবপুরের বিভিন্ন সরকারি দফতরসহ থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক

শিবপুরের বিভিন্ন সরকারি দফতরসহ থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক

শেখ মানিক: নরসিংদী ব্যুরো চিফ : নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান শিবপুর উপজেলার বিভিন্ন সরকারি দফতরসহ মডেল থানা পরিদর্শন করেছেন। মঙ্গলবার (১০ আগস্ট) পরিদর্শনকালে সরকারি এ সকল দফতরের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালিত হতে দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।

জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান উপজেলা পরিষদে এসে পৌঁছলে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খান তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এসময় তিনি ইউএনও অফিসের পরিচালিত কার্যক্রম নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা বলেন। পরে তিনি উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। উপজেলা সহকারি কমিশনার ভূমি মোঃ শাহরুখ খান তাকে ফুল দিয়ে স্বাগত জানান। ডিসি ভূমি অফিসের বিভিন্ন কার্যক্রম বিষয়ে অবগত হন। তিনি সরকারি এ সকল অফিসের পরিচালিত কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন। পরে কোভিট-১৯ এর কারনে কর্মহীন দুস্থ, অসহায় জেলে, মাঝি ও সঙ্গীতে সহযোগী বাদ্যযন্ত্র বাদকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন।
পরে তিনি শিবপুর মডেল থানা পরিদর্শনে গেলে থানার অফিসার ইনচার্জ মো: সালাহউদ্দিন মিয়া তাকে স্বাগত জানান। থানার একটি চৌকস পুলিশ দল জেলা প্রশাসক কে গার্ড অব অনার প্রদর্শন করেন। ডিসি গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করে থানার পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Posted ৪:৪৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com