বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

পলাশে লটকন বাগানে জুয়ার আসর, ৬ জুয়াড়ি গ্রেপ্তার

হাজি জাহিদ, নরসিংদী থেকে :

পলাশে লটকন বাগানে জুয়ার আসর, ৬ জুয়াড়ি গ্রেপ্তার

হাজী জাহিদ, নরসিংদী থেকে : নরসিংদীর পলাশে দিন-দুপুরে লটকন বাগানে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার অভিযোগে ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) মীর সোহেল রানার নেতৃত্ব পুলিশের একটি টিম উপজেলার জিনারদী ইউনিয়নের রাবান এলাকার একটি লটকন বাগানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ঘোড়াশাল পৌর এলাকার চামড়াবো গ্রামের মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে ইয়াসিন (৪৫), একই গ্রামের মৃত ওয়াসিম উদ্দিনের ছেলে ছানাউল্লাহ (৩২), মো. নজরুল ইসলামের ছেলে জাফর মিয়া (২৫), ঘোড়াশালের শুক্কর আলীর ছেলে রাকিব (২৫), ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে ওয়াসিম মিয়া (২৮) ও একই গ্রামের মনির হোসেনের ছেলে রনি (৩০)।

পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতিনিয়ত লটকন বাগানে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা হয়। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক মীর সোহেল রানার নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। জুয়া খেলার সময় ওই ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ১০:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com