শনিবার | ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তাদের গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী চাঁপাইনবাবগঞ্জে স্বল্পপরিসরের মধ্যদিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার সকাল ১০টায় পাঠানপাড়াস্থ শহীদ মনিমুল হক সড়কের দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
করোনা পরিস্থিতির কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ইফতেখার সুজনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সাবেক সংসদ সদস্য মুহাঃ জিয়াউর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ, যুগ্ম-সম্পাদক অধ্যাপক মোঃ শরিফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম আতিক প্রমূখ।
বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া ‘জেলা স্বেচ্ছাসেবক লীগ’ অ্যাপস্’র উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের কোষাধ্যক্ষ এরফান আলী, জেলা আ.লীগের সদস্য সাবেক ছাত্রনেতা শহিদুল হুদা অলক, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদস্য আবু সুফিয়ান, সাবেক ছাত্রনেতা ফাইজার রহমান কনক প্রমূখ।
শেষে জেলা শহরের মুজিব চত্বরে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আ.লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ফেরদৌস সিহানুক শান্ত
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
০১৭৫৮৩৫৪২৭১

আপনার মতামত দিন

Posted ৫:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com