বৃহস্পতিবার | ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শ্রীবরদীতে খুড়া খণ্ড রাস্তা মেরামত করলেন স্বেচ্ছাসেবীরা

এস এম আরফান আলী স্টাফ রিপোর্টার :-

শ্রীবরদীতে খুড়া খণ্ড রাস্তা মেরামত করলেন স্বেচ্ছাসেবীরা

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ৬নং শ্রীবরদী সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বালুঘাট স্কুল সংলগ্নে বেশ কিছু খুড়া খন্ড রাস্তা মাটি দিয়ে মেরামত করে দিলেন বালুঘাট মায়ের দোয়া স্পোর্টিং ক্লাবের সদস্যরা।

ভারী বৃষ্টিতে, রাস্তা থেকে মাটি সরে গিয়ে সেখানে ৩/৪ফুট গর্ত হয়। ফলে কয়েকদিন ধরে এলাকার মানুষদের যাতায়াতে দুর্ভোগ পোহাতে হচ্ছে। এ দেখে বালুঘাট মায়ের দোয়া স্পোর্টিং ক্লাবের সভাপতি মান্নান সরকার ক্লাবের অন্যান্য সদস্যদের সাথে আলোচনা করেন এবং ২৩ জুলাই (শুক্রবার) সকালে সবাই মিলে রাস্তাটি মেরামত করে দেন।

এব্যাপারে স্থানীয়রা জানান,দেশের সব জায়গায় সব রাস্তা পাকা হচ্ছে।কিন্তু আমাদের ইউনিয়নের এখনো কোনো রাস্তা পাকা সম্পর্কে কোনো কথাই শোনা যায় না। পাকা হলে প্রতিদিন এইরকম ভাবে কি রাস্তা মেরামত করা লাগতো? রাস্তার ব্যাপারে এলাকার মেম্বার, চেয়ারম্যানরাও কোনো পদক্ষেপ নেন না বলে জানান স্থানীয়রা।

এদিকে মান্নান সরকার জানান,এই খানে প্রায় ৩/৪ফুট রাস্তা গর্ত ছিলো।যাতায়াতের জন্য একেবারে অচল হয়ে পড়েছিলো। তাই আমি উদ্যোগ নিলাম যে, যদি রাস্তাটি মেরামত করা হয় তবে কয়েকদিনের জন্য হলেও যাতায়াত করা যাবে।তাই আমি ক্লাবের সদস্যদের নিয়ে কাজটি করে দিলাম। এই গুলো কাজে আমি সব সময়েই আনন্দ খুজে পাই।

আপনার মতামত দিন

Posted ৪:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com