রবিবার | ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের এমপিকে নিয়ে ফেসবুকে কুটক্তি, আইসিটি মামলায় আটক এক

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের এমপিকে নিয়ে ফেসবুকে কুটক্তি, আইসিটি মামলায় আটক এক

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশ্লীল মন্তব্য ও কুটক্তির অভিযোগে রহমত আলী (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার পৌর এলাকার ইসরাইল মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত যুবক হচ্ছে- শিবগঞ্জ পৌর এলাকার ইসরাইল মোড় মহল্লার মহসীন মিস্ত্রির ছেলে।
শিবগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ ওসি ফরিদ হোসেন মুঠোফোনে জানান, স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলকে নিয়ে সম্প্রতি ফেসবুকে অশ্লীল মন্তব্য ও কুটক্তির করে স্ট্যাটাস দেয় রহমত আলী। এরই প্রেক্ষিতে তথ্য ও প্রযুক্তির আইনে রহমত আলীসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন ছাত্রলীগ নেতা শাহরিয়ার আহমেদ সোহেল।
ওসি আরও বলেন, মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে রহমত আলীকে সোমবার (১৯ জুলাই) সকালে আটক করে আদালতে সোপর্দ করা হয়। বাকি আসামিদের আটকের অভিযান চলছে। বাকি আসামীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।
এবিষয়ে মামলার বাদি শিবগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ সোহেল জানান, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও এমপি ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুলসহ তার পরিবার নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়া হয়েছে। এতে এমপির ও আওয়ামীলীগ সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। তাই একজন ছাত্রলীগের কর্মী হিসেবে বাদি হয়ে থানা মামলা দায়ের করেছি। স্ট্যাটাস দেয়ার অপরাধে একজন ও কমন্টে বাজে মন্তব্য করার অপরাধে আরও ৫ আসামী করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ১:৩২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২০ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com