মঙ্গলবার | ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নাটোরে স্বাস্থ্যবিধি মেনে বসবে পশুর হাট, অমান্য করলেই হাট বন্ধ

মোঃ রেজাউউল করিম মৃধা, নাটোর জেলা থেকে:

নাটোরে স্বাস্থ্যবিধি মেনে বসবে পশুর হাট, অমান্য করলেই হাট বন্ধ

মোঃ রেজাউল করিম মৃধা, নাটোর প্রতিনিধি : আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে সরকারী সকল ধরনের নিয়ম নীতি ও স্বাস্হ্যবিধি মেনে কোরবানির পশুর হাট চালানোর কথা জানিয়েছেন নাটোরের বড়াইগ্রাম উপজেলা প্রশাসন। উপজেলার জোনাইল পশুর হাট সরেজমিনে পরিদর্শনে এসে এই কথা বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম।
তিনি আরো বলেন, সারা দেশের খামারীদের কথা ভেবেই এ ধরনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।তবে পশুর হাটে সকল প্রকার স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনেই পশু ক্রয় বিক্রয় করা হবে। কেউ যেন মাক্স ছাড়া ও স্বাস্থ্যবিধি অমান্য করে পশুর হাটে প্রবেশ না করেন সে দিকে কড়া নজরদারি করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, জোনাইল ইউনিয়নের চেয়ারম্যান তোজাম্মেল হোসেন সহ সেনাবাহিনী, পুলিশ ও আনছার বাহিনীর সদস্যরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম আরো বলেন, ‘ঈদুল আজহা মুসলমানদের একটি গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব। আর এই ঈদ উৎসব কে সুন্দরভাবে উদযাপন করতে সুনির্দিষ্ট ও যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত জায়গাতে পশুর হাট বসাতে হবে ।তবে সম্পূর্ণ রূপে স্বাস্থ্যবিধি মেনেই হাট পরিচালনা করতে হবে।এ ক্ষেত্রে স্বাস্থ্যবিধি অমান্য করা হলে হাট বন্ধ করে দেওয়া হবে বলে তিনি জানান ।

আপনার মতামত দিন

Posted ৯:২১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com