শুক্রবার | ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কুষ্টিয়ার ভেড়ামারা রেলস্টেশনে আবারো অজ্ঞাত অসুস্থ ভাগ্যাহত মহিলাকে মৃতপ্রায় অবস্থায় উদ্ধার

মোঃ শৌভন আহম্মেদ সবুজ, নিজস্ব প্রতিনিধি কুষ্টিয়া:

কুষ্টিয়ার ভেড়ামারা রেলস্টেশনে আবারো অজ্ঞাত অসুস্থ ভাগ্যাহত মহিলাকে মৃতপ্রায় অবস্থায় উদ্ধার

মোঃ শৌভন আহম্মেদ সবুজ নিজস্ব প্রতিনিধি কুষ্টিয়া: আজ রোববার বিকাল ০৪.০০ টায় কুষ্টিয়ার ভেড়ামারা রেলস্টেশন প্লাটফরমে বেওয়ারিশ অবস্থায় মুখ থুবড়ে পড়ে থাকা আরেকজন অজ্ঞাত মৃতপ্রায় মহিলাকে উদ্ধার করেছে রেড ক্রিসেন্ট। ভেড়ামারা ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

বাংলার মাটি রক্ষা জাতীয় কমিটির অাহ্বায়ক সমাজ সেবক সোলাইমান চিশতি এই অবস্থায় মহিলাটিকে আবিষ্কার করে রেড ক্রিসেন্টের যুব দলপতি রামিসাকে মোবাইল ফোনে অবহিত করেন। রামিসা সংবাদ পাওয়া মাত্র ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকারক সাথে সাথে ফায়ার সার্ভিসে ফোন দিয়ে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স নিয়ে উদ্ধার তৎপরতা পরিচালনার নির্দেশ দেন। সাংবাদিকেরাও দ্রুত ঘটনা স্হলে অাসেন।
ফায়ার সার্ভিস ভেড়ামারা ইউনিট দ্রুত তাদের অ্যাম্বুলেন্স নিয়ে ভেড়ামারা রেলস্টেশনের উত্তর দিকের প্লাটফরম এর কাছে উপস্থিত হন এবং রেড ক্রিসন্ট ভেড়ামারা যুব ইউনিটের সদস্যদের সহযোগিতায় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

উল্লেখ্য, কয়েকদিন আগে একই স্থানে আরেকজন অজ্ঞাত মহিলা এভাবেই মৃতপ্রায় পড়ে ছিলেন। এভাবেই স্থানীয় সাংবাদিক পুলিশ ও রেডক্রিসেন্ট তাকে উদ্ধার করে পরবর্তীতে তার গতি করে। এবারকার উদ্ধার তৎপরতার সাথে যুক্ত হলো ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের নাম।

আপনার মতামত দিন

Posted ১১:১১ অপরাহ্ণ | রবিবার, ১১ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com