শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শিবচরে ৯ বছরের শিশুর শ্লীলতাহানীর অভিযোগে একজন গ্রেফতার

মাহামুদুল হাসান মাদারীপুর জেলা প্রতিনিধি :-

শিবচরে ৯ বছরের শিশুর শ্লীলতাহানীর অভিযোগে একজন গ্রেফতার

মাদারীপুরের শিবচরে তৃতীয় শ্রেনীর ছাত্রী ৯ বছরের এক শিশুর শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযান চালিয়ে শিশুটির প্রতিবেশী অভিযুক্ত ফরহাদ মুন্সিকে (৪৫) গ্রেফতার করেছে।
মামলার বিবরনে জানা যায়, গত ৬ জুলাই মঙ্গলবার বিকেলে উপজেলার শিরুয়াইল ইউনিয়নের পশ্চিম কাকইর গ্রামের পশ্চিম কাকইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী ওই শিশুটি তার সমবয়সী আরেক শিশুর সাথে খেলতে খেলতে তাদের প্রতিবেশী ফরহাদ মুন্সির বাড়ির পুকুর পাড়ে যায়। এসময় ফরহাদ মুন্সি শিশুটিকে ডেকে পাশে বসিয়ে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এতে শিশুটি চিৎকার চেঁচামেচি শুরু করলে ফরহাদ শিশুটিকে এ ঘটনা কাউকে বললে প্রানে মেরে ফেলার ভয় দেখিয়ে ছেড়ে দেয়। কিন্তু শিশুটি বাড়িতে এসে তার মা বাবার কাছে ঘটনা খুলে বলে। পরে শিশুটির বাবা বাদী হয়ে বৃহস্পতিবার শিবচর থানায় মামলা দায়ের করলে ওইদিনই রাতে অভিযান চালিয়ে পুলিশ ফরহাদ মুন্সিকে গ্রেফতার করে। পরে শুক্রবার সকালে আসামীকে মাদারীপুর আদালতে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃত ফরহাদ শিবচর উপজেলার শিরুয়াইল ইউনিয়নের পশ্চিম কাকইর গ্রামের মৃত জলিল মুন্সির ছেলে।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজুল হোসেন বলেন, শিশুকে শ্লীলতাহানীর অভিযোগে একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

 

আপনার মতামত দিন

Posted ৮:৩২ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com