শুক্রবার | ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

প্রেস বিজ্ঞপ্তি বাংলাদেশ ভূমিহীন আন্দোলন শ্রীবরদী উপজেলার আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধ :

প্রেস বিজ্ঞপ্তি বাংলাদেশ ভূমিহীন আন্দোলন শ্রীবরদী উপজেলার আহবায়ক কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ ভূমিহীন আন্দোলন শ্রীবরদী উপজেলার আহবায়ক কমিটি গঠন। আজ ৪ জুলাই রবিবার দুপুরে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের আহবায়ক কমিটি গঠন হয়েছে। সাইফুল ইসলামকে আহবায়ক, আলমগীর হোসাইনকে সদস্য সচিব করে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন এর শ্রীবরদী উপজেলায় ২১(একুশ) সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এছাড়া অন্যদের মধ্যে রয়েছে সদস্য মো: বাদল মিয়া,মো: ইস্রাফিল , মো: মিজানুর রহমান, মো: এনামুল হক, মো: আশিকুজ্জামান, মো: রুবেল, মো: জাহাঙ্গীর, মো: হাসান মিয়া, মো: শাহাআলম, মো: বাবুল মিয়া, মো: মাকসুদা আক্তার, মো: ফারুক মিয়া, মোছা: রোকেয়া আক্তার, হাওয়ানুর বেগম, মনিকা আক্তার, মো: সোলাইমান হক, কবরী বেগম, বায়েজিদ হাসান ও মো: আল আমিন মিয়া ।

নব নির্বাচিত নতুন কমিটিকে শুভেচ্ছা জানান, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইকবাল আমীন,সহ-সভাপতি মোঃ আসাদুল ইসলাম মাসুদ ও সাধারণ সম্পাদক শেখ নাসির উদ্দিন। তারা বলেন, প্রথমে আপনাদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আপনারা যারা নিজ যোগ্যতায় কমিটিতে জায়গা পেয়েছেন তারা অবশ্যই আপনাদের উপর দায়িত্ব ও কর্তব্য ভালোভাবে পালন করবেন। আপনাদের মাথায় সবসময় রাখতে হবে আপনারা ভূমিহীনদের জন্য কাজ করবেন। কোনো ভূমিহীন কষ্টে থাকলে তার পাশে দাঁড়াবেন। আমরা কেন্দ্র থেকে সবসময় আপনাদের পাশে আছি থাকবো। তারা আরো বলেন,এই কমিটি সব সময় ভূমিহীনদের পাশে থাকবে। আর যারা এবার কমিটিতে আসতে পারেন নাই তারা পরের বার ভালো ভালো কাজ করে অবশ্যই কমিটিতে আসবেন। এখানে কারো মন খারাপ করা যাবে না বা গ্রুপিং করা যাবে। আমরা সবাই এক। সবাই সবার বন্ধু হয়ে ভূমিহীনদের জন্য কাজ করে যাবো।

আপনার মতামত দিন

Posted ২:২৯ অপরাহ্ণ | রবিবার, ০৪ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com