শনিবার | ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মাধবদীতে কাভার্ড ভ্যানের চাপায় রিকশাচালকসহ দুজন নিহত

মাধবদীতে কাভার্ড ভ্যানের চাপায় রিকশাচালকসহ দুজন নিহত

হাজী জাহিদ, স্ট্যাফ রিপোর্টার : নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে কাভার্ড ভ্যান চাপা দিয়েছে রিকশাটিকে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর কান্দাইল এলাকায়

নরসিংদী সদর উপজেলার মাধবদীতে কাভার্ড ভ্যানের চাপায় রিকশার দুই আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত রিকশাচালকের নাম সাব্বির মিয়া (২০) ও যাত্রীর নাম ফারিকুল ইসলাম (৩১)। নিহত সাব্বির মাধবদীর কান্দাইল এলাকার জামান মিয়ার ছেলে এবং ফারিকুল কিশোরগঞ্জের বাজিতপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়ক ধরে রিকশাটি মাধবদীর কান্দাইলের দিকে যাচ্ছিল। এ সময় মাধবদীগামী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশাটি দুমড়েমুচড়ে এর চালক ও যাত্রী নিহত হন। খবর পেয়ে মাধবদী থানা ও ইটাখোলা হাইওয়ের ফাঁড়ির পুলিশ এসে ওই দুজনের লাশ উদ্ধার করে। নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

মাধবদী থানার উপপরিদর্শক মাহবুবুল হক বলেন, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে নিয়ন্ত্রণ হারানো ওই কাভার্ড ভ্যানের চালক পলাতক।

আপনার মতামত দিন

Posted ৪:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ০২ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com