মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

জুড়ীতে সেনাবাহিনী পুলিশ বিজিবি কঠোর অবস্থানে

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

জুড়ীতে সেনাবাহিনী পুলিশ বিজিবি কঠোর অবস্থানে

বৃহস্পতিবার (১ জুলাই) দিনব্যাপী মৌলভীবাজার জেলার জুড়ীতে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে সকাল থেকে কাজ করেছেন উপজেলা প্রশাসন। কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান ও জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী ও তদন্ত (ওসি) আবুল কালাম, এছাড়া পুলিশের পাশাপাশি বিজিবি ও আনসার সদস্যরাও কাজ করছে।

এক সপ্তাহের লকডাউন নিশ্চিত করতে কঠোর অবস্থান নিয়েছে জুড়ী উপজেলা প্রশাসন পাশাপাশি সেনাবাহিনী পুলিশ বিজিবি আনসার বাহিনীরা। কঠোর লকডাউনে মানুষকে ঘরে ফেরাতে উপজেলা শহর ছাড়াও বিভিন্ন হাটবাজারে কামিনী গঞ্জ বাজার, ও ভবানীগঞ্জবাজার,লামারবাজার, পোস্ট অফিস, অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও জুড়ী থানার পুলিশ।

এদিকে সড়কপথে লকডাউন নিশ্চিত করতে উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ চেকপোস্ট বসিয়েছে জুড়ী থানা পুলিশ। জরুরি পণ্যবাহী যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখতেই পুলিশের এই কঠোর অবস্থান। তবে সারাদিনব্যাপী সড়কে পণ্যবাহী ট্রাক ও কিছুসংখ্যক রিকশা ছাড়া যাত্রীবাহী যান চলাচল করতে দেখা যায়নি।

অভিযান চলাকালে সরকারী নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় সুজন মিয়া নামে একজনকে একহাজার টাকা জরিমানা প্রদান করে তা আদায় করা হয়।

 

 

জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোনিয়া সুলতানা বলেন, করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকার ঘোষিত লকডাউন কঠোরভাবে বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে প্রশাসন। সরকারি নির্দেশনা অমান্য করে বিনা প্রয়োজনে ঘর থেকে হলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত দিন

Posted ৩:৫৬ অপরাহ্ণ | শুক্রবার, ০২ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com