মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

উল্লাপাড়ায় সেনাবাহিনীতে ভুয়া চাকুরী দেওয়ার অভিযোগে প্রতারক চক্রের ১ জন গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি, শাহাদত হোসেন (টুটুল) : 

উল্লাপাড়ায় সেনাবাহিনীতে ভুয়া চাকুরী দেওয়ার অভিযোগে প্রতারক চক্রের ১ জন গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি, শাহতদ হোসেন (টুটুল) : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাংলাদেশ সেনাবাহিনীতে মেস ওয়েটার পদে ভুয়া চাকুরী দেওয়ার অভিযোগে প্রতারক চক্রের ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটিলিয়ান র‌্যাব-১২ সদস্যা। আটককৃত ব্যক্তি সিরাজগঞ্জ সদরের মোঃ রইস উদ্দিন(৫৮)। বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপিতে বিষয়টা নিশ্চিত করেছে র‌্যাব-১২ সদস্যরা।

প্রেস বিজ্ঞপিতে বলা হয় বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার কথা বলে উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়নের হাওড়া গ্রামের পিতা মৃত শের আলী সরকারের ছেলে আলম সরকার (৪৪), এর কাছ থেকে পাঁচ লক্ষ পাঁচ হাজার টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে চাকুরী দিতে ব্যর্থ হলে টাকা গুলো ফেরত না দিয়ে আত্মস্বাত করে। গ্রামের অসহায়-গরীব-দিন মুজুর-খেটে খাওয়া মানুষের সহয় সম্বল বিক্রির অর্থ, টাকা দিয়ে একটি চাকুরীর আসায় প্রতারক চক্রের ফাঁদে পরে সর্বস্বান্ত হয়েছে পরিবারটি। পরবর্তীতে ভুক্তভোগি পরিবারটি র‌্যাব-১২,এর কাছে প্রতারকে গ্রেফতারের আকুতি জানায়।
এর ধারাবাহিকতায় বুধবার ভোর রাতে র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান নেতৃতে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন থানা রোড় সয়াগোবিন্দ আসামীর নিজ বাড়িতে অভিযান চালিয়ে এক প্রতারক কে গ্রেফতার করে ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই প্রতারক দীর্ঘদিন যাবত জনগনের সাথে চাকুরী দেবার নামে প্রতারনা করে টাকা আতœসাত্ব করে আসছিল বলে জানায়।
পরে গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৮:২২ অপরাহ্ণ | বুধবার, ৩০ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com