মঙ্গলবার | ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নালিতাবাড়ীতে ভোগাই নদীতে লাকড়ী ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

শেরপুর জেলা থেকে সংবাদ কর্মী এস.এম.আরফান আলী:-

নালিতাবাড়ীতে ভোগাই নদীতে লাকড়ী ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভোগাই নদীতে পাহাড়ী ঢলের পানিতে ভেসে আসা লাকড়ী ধরতে নেমে নিখোঁজ যুবক বোরহান উদ্দিনের (২১) লাশ উদ্ধার করা হয়েছে।২৮ জুন (সোমবার) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নদীর ভাটি থেকে তার লাশ ভেসে ওঠে। এর আগে গতকাল রবিবার (২৭ই জুন) সকালে কালাকুমা এলাকায় নদীতে লাকড়ী ধরতে গিয়ে স্রোতের তোড়ে সে নিখোঁজ হয়। নিহত বোরহান উদ্দিন কালাকুমা গ্রামের মোসলেম উদ্দিনের একমাত্র ছেলে।

স্থানীয় সূত্র জানা যায়, রবিবার ভোররাতে পাহাড়ী নদী ভোগাইয়ে পাহাড়ী ঢল নামলে ঢলের সাথে পাহাড়ী গাছের গুড়ি ও লাকড়ি ভেসে আসে। সকাল থেকে ভোগাই নদীর বিভিন্নস্থানে গাছ এবং লাকড়ি ধরছিলেন স্থানীয়রা। একপর্যায়ে কালাকুমা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে বোরহান উদ্দিন ঢলের পানিতে ভেসে আসা একটি পাহাড়ী গাছ ধরতে নদীতে নামে। এরপর থেকে সে নিখোঁজ হয়। পরে রবিবার দিনভর খোঁজাখুঁজির পর সোমবার দিনভর ফায়ার সার্ভিসের কর্মীরা নদীর বিভিন্নস্থানে বোরহানের সন্ধান চালায়। একপর্যায়ে ব্যর্থ হয়ে অভিযান স্থগিত করলে সোমবার সন্ধ্যায় হাতিপাগার এলাকায় বোরহানের লাশ পানিতে ভাসতে দেখে স্থানীরা। পরে খবর পেয়ে পরিবারের লোকজন তার লাশ উদ্ধার করে।

নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ২:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com