রবিবার | ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

খাগড়াছড়ির গুইমারায় অস্ত্র ও গুলিসহ ৪ ইউপিডিএফ সন্ত্রাসী আটক করেছে সেনাবাহিনী।

মাসুদ রানা জয়, পার্বত্যচট্রগ্রাম ব্যুরো

খাগড়াছড়ির গুইমারায় অস্ত্র ও গুলিসহ ৪ ইউপিডিএফ সন্ত্রাসী আটক করেছে সেনাবাহিনী।

খাগড়াছড়ির গুইমারায় অভিযান পরিচালনা করে এলজি, গুলি, অবৈধ পোষ্টার, চাঁদা আদায় রশিদ বই ও উত্তোলিত চাঁদার টাকাসহ পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র সংগঠন প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ৪ সন্ত্রাসীকে আটক করেছে সেনা সদস্যরা।

মঙ্গলবার (২৯ জুন) গভীর রাতে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি এলাকা থেকে তাদের করা হয় বলে জানা গেছে। আটককৃতরা হলেন, একই এলাকার টোক্কা চাকমার ছেলে ও বাইল্যাছড়ি এলাকার প্রধান চাঁদা কালেক্টর বনসিং চাকমা (৫০), সহকারী টোল কালেক্টর ও মাটিরাঙ্গা উপজেলার বৌদ্দমন্দির পাড়ার সুইপা মারমার ছেলে উকাচিং মারমা (২৮), রাঙামাটি জেলার কাউখালী উপজেলার কচুখালী এলাকার রাজু মারমার ছেলে সশস্ত্র ক্যাডার জুকের মারমা (১৯) এবং সহকারী টোল কালেক্টর ও বাইল্যাছড়ির লাওসিং মারমার ছেলে থোইচিং মারমা (২০)।

সূত্র জানায়, মঙ্গলবার ভোরে মাটিরঙ্গা সীমান্তবর্তী বাইল্যাছড়ি এলাকায় সশস্ত্র উপজাতি সন্ত্রাসীরা জড়ো হয়ে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করছে এমন গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুইমারা রিজিয়ন আওতাধীন বাইল্যাছড়িতে রিজিয়নের জিএসও-২ মেজর মোঃ তাজুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল অভিযান পরিচালনা করে ঘটনাস্থল হতে ১টি এলজি, ১টি এ্যামোনেশন (গুলি), ৩০টি অবৈধ রাষ্ট্রবিরোধী পোষ্টার, ৫টি মোবাইল, ১টি চাঁদা আদায়ের রশিদ বই এবং উত্তোলিত নগদ ৮৯০ টাকাসহ ৪ জন ইউপিডিএফ (প্রসীত) সন্ত্রাসীকে আটক করে।

সেনাবাহিনী জানায়, আটককৃত ৪ ইউপিডিএফ (প্রসীত) সন্ত্রাসীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে উদ্ধারকৃত অস্ত্র-গুলি ও বিভিন্ন সরঞ্জামসহ গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

মাসুদ রানা জয়, পার্বত্যচট্রগ্রাম ব্যুরো

২৯/০৬/২০২১

01554225600

আপনার মতামত দিন

Posted ৬:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com