শুক্রবার | ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ইসলামপুরে মুদি ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাসাঁনো চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর থেকে :

ইসলামপুরে মুদি ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাসাঁনো চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুর উপজলার ১১নং চরপুটিমারী-বেনুয়ারচর বাজার থেকে রাতে ডেকে নিয়ে মসো নামে মাদক ব্যবসায়ী তার মাদক দিয়ে এক মুদি ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী ও বাজারের শতাধিক ব্যবসায়ী।
শনিবার (১৯ জুন) বিকালে উপজেলার চরপুটিমারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন ১১নং চরপুটিমারী ইউপি চেয়ারম্যান আলহাজ¦ সামছুজ্জামান সুরুজ্জামান মাস্টার, ভোক্তভোগী ব্যবসায়ী আছমত, ব্যবসায়ী মোস্তাক, ইউপি সদস্য সাহাদাৎ ও মোহাম্মদ আলীসহ আরো অনেকেই।
ভোক্তভোগী ব্যবসায়ী আছমত এর অভিযোগ, বেনুয়ারচর মধ্যপাড়া আব্দুর রহমানের ছেলে সুলায়মান শুক্রবার (১৮ জুন) দিবাগত রাত ১০টার দিকে বেনুয়ারচর বাজারের তার মুদির দোকান থেকে তাকে একই গ্রামের বেনুয়ারচর মধ্যপাড়া গ্রামে মৃত সভা বেপারীর ছেলে মাদক ব্যবসায়ী মসো (৩৫) এর বাড়ীতে ডেকে নিয়ে যায়। এরপর তারা আছমতকে বলে যে তোর দোকানের বিস্কুটের কার্টনে ইয়াবা বড়ি ও দুই পুটলা হিরোইন পাওয়া গেছে, তোর দোকানে মাদকের ব্যবসা হয়। দুই/তিন লাখ টাকা না দিলে তোর বিপদ হবে। এক পর্যায়ে কৌশলে রাতেই মসোর বাড়ির দেওয়াল টপকে পালিয়ে আসে আছমত এবং এই ঘটনা এলাকাবাসী ও বাজারের ব্যবসায়ীদের জানায়।
এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী ও বাজারের ব্যবসায়ীরা শনিবার (১৯জুন) বিকালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন কওে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

মোঃ হোসেন আলী শাহ্ ফকির
ইসলামপুর, জামালপুর।

আপনার মতামত দিন

Posted ৮:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ২০ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com