মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কালিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু! স্বামী পলাতক

কালিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু! স্বামী পলাতক

কালিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু! স্বামী পলাতক

কালিয়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলার দক্ষিন যোগানীয়া গ্রামে সালমা বেগম (৩৫) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃতের স্বামী কামরুল শেখ (৪০) পলাতক রয়েছে বলে জানা যায়। ১৮ জুন (শুক্রবার) দুপুরে এ ঘটনা ঘটে। কামরুল শেখ ওই গ্রামের মৃত ওটু শেখের ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, কামরুল ও একই গ্রামের রবজেক শেখের মেয়ে সালমা বেগম সম্পর্কের মাধ্যমে দাম্পত্য জীবন শুরু করে। প্রায় তিন মাস পূর্বে তাদের বিবাহ হয়। সালমা বেগমের আগের পক্ষের স্বামী মারা যাওয়ায় এবং কমরুল মোল্যার ও আগের পক্ষের স্ত্রী মারা যাওয়ায় তারা উভয়ের ইচ্ছাতেই বৈবাহিক বন্ধনে আবদ্ধ হয়। প্রতিবেশীরা জানান তাদের সম্পর্ক বেশ ভালোই চলছিল। কিন্তু হঠাৎ করে এ মৃত্যু নিয়ে তাদের মাঝে দ্বিমত দেখা দিয়েছে।
কামরুল শেখের সামনের ঘরের প্রতিবেশী হালিমা বেগম (৩২) জানান, চিৎকার শুনে কামরুলের ঘরের ভিতর গেলে দেখি খাটের উপর মৃত সালমাকে জড়িয়ে ধরে সে কাঁদছে ও বিলাপ করছে এবং খাটের পাশে লাইলনের দড়ি রয়েছে। এরপর আশেপাশের লোকজন আসা শুরু করলে কামরুল সটকে পড়ে।
এ বিষয়ে কামরুল শেখের ব্যবহৃত মোবাইলে (০১৯০৮১৫৩৫৯৭) নম্বরে ফোন করলে তিনি বলেন, আমার আগের পক্ষের মেয়েকে (২১ মাস) নিয়ে সে পাশের ঘরে আম খাচ্ছিলাম। সালমাকে না দেখে বাইরে খোঁজাখুজি করে, না পেয়ে ঘরে এসে দেখে পাশের রুমে আড়ার সাথে ঝুলে আছে। তখন তাকে নামিয়ে খাটে শুইয়ে দেই।
মৃত সালমা বেগমের ভাইপো পহরডাঙ্গা গ্রামের মোঃ আবু শেখসহ তার স্বজনরা জানান, সালমাকে ষড়যন্ত্র করে মারা হয়েছে।
এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ মোসাঃ রোখসানা খাতুন বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পোষ্টমর্টেম রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা সম্ভব নয়।

আপনার মতামত দিন

Posted ১০:৩৬ অপরাহ্ণ | শনিবার, ১৯ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com