শনিবার | ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কাজীরহাটে সন্ত্রাসী বাহিনীর হামলায় প্রতিপক্ষের রগ কর্তন, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট

নিজস্ব প্রতিবেদকঃ

কাজীরহাটে সন্ত্রাসী বাহিনীর হামলায় প্রতিপক্ষের রগ কর্তন, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট
  • বরিশালের কাজিরহাট থানার আন্দারমানিক ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের বাসিন্দা মোকসেদুর রহমান এর উপর হামলা ও তার বাড়িঘর ভাঙচুর করে মালামাল লুট করে নেয়ার অভিযোগ উঠেছে সন্ত্রাসী নজরুল বাহিনীর বিরুদ্ধে।

    অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাত ৪.৩০ টার দিকে সন্ত্রাসী নজরুল বাহিনীর প্রধান নজরুল ইসলাম, দুলাল, চান্দু, নান্নুসহ আরো ১২-১৫ জনের সাঙ্গপাঙ্গ নিয়ে দুই অটোতে করে মোকসেদুর রহমান’র বাড়িতে ঢুকে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় বলে জানা যায়।
    ভুক্তভোগী মোকসেদুর রহমান’র স্ত্রী সাইমুন আক্তার জানান, রাত ৪ঃ৩০ এর সময় আমি আর আমার শাশুড়ী ফজরের নামাজরত অবস্থায় ছিলাম, এমন সময় নজরুল ও তার সাথে থাকা ১২-১৫ জন কোন কথাবার্তা না বলেই হটাৎ ঘরে ঢুকে মশারীর নিচে শুয়ে থাকা আমার স্বামীকে এলোপাতাড়ি সাবল দিয়ে আঘাত করতে থাকে পিঠে, বুকে, হাটুতে । ছুরি দিয়ে ডান পায়ের রগ কেটে দেয় নজরুলের সন্ত্রাসী বাহিনী। এতেও ক্ষ্যান্ত হন নি, ছুরি দিয়ে রানসহ একাধিক স্থানে কুপিয়ে জখম করে মোকসেদুর রহমান’র। ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন মোকসেদুর।

    ভুক্তভোগির স্ত্রী আরো বলেন, তাদের সবার হাতে ছিলো দেশীয় অস্ত্র যেমন, রাম দা, ছুরি, কুড়াল, শাবল, লাঠি ও চাপাতি ইত্যাদি । এরপর তারা আমাকে ও বৃদ্ধা শাশুড়ীকে টেনে হিচড়ে বাহিরে নিয়ে বেধে রাখেন সন্ত্রাসী নজরুল ইসলাম সহ বাহিনীর অন্যান্য সদস্যরা। পরে স্থানীয়দের সহায়তায় দ্রুত চিকিৎসার জন্য তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

    এছাড়া তিনি আরো অভিযোগ করেন যে, তাদের উপর হামলা শেষে নজরুল বাহিনী, মোকসেদুর রহমান এর ঘর বাড়ি ভাঙচুর করে আসবাবপত্র পুকুরে ফেলে দেয়, এবং ঘরে থাকা ধান বিক্রির প্রায় লক্ষাধিক টাকা ও ২ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

    শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে খোঁজ নিয়ে জানা যায় , মোকসেদুর রহমান’র পায়ের রগ কাটা, দুই পা হাটুর নিচ থেকে ভাঙ্গা, হিপ জয়েন্ট ভাঙ্গা, এবং হাত, পা শরির সব ফুলে গেছে। কর্তব্যরত ডাক্তার এর ভাষ্যমতে রোগী এখন মুমুর্ষ অবস্থায় আছে তার সুস্থ হতে অনেক সময় লাগবে।

    এ ব্যাপারে কাজিরহাট থানার অফিসার ইনচার্জ’র সাথে আলাপকালে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে এস আই সুকান্ত পরিদর্শন করেছেন। তবে মামলা করতে এখনও কেউ আসেনি। আসলে মামলা নেওয়া হবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    উল্লেখ্য যে, জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত তাদের মধ্যে বিরোধিতা চলে আসছিলো এবং অভিযুক্ত নজরুল বাহিনী ভুক্তভোগী পরিবারকে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিল বলে যানা জায়।

আপনার মতামত দিন

Posted ৮:৫৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৮ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com