শনিবার | ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শেরপুরে পরকীয়া জেরে যুবকের পুরুষাঙ্গ কর্তন

এস. এম. আরফান আলী, স্ট্যাফ রিপোর্টার :

শেরপুরে পরকীয়া জেরে যুবকের পুরুষাঙ্গ কর্তন

শেরপুরে পরকীয়া জেরে যুবকের পুরুষাঙ্গ কর্তন

এস. এম. আরফান আলী,স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীর ঘটনার পর এবার শেরপুর সদর উপজেলাতে পরকীয়া সম্পর্কের পিছুটানের জের ধরে সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবকের পুরুষাঙ্গ কর্তন করেছে এক গৃহবধূ। ১৪ই জুন (সোমবার) সোমবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের চকআন্ধারিয়া এলাকায় ওই ঘটনা ঘটে। জানা গেছে,সে রৌহা ইউনিয়নের কলাপাড়া গ্রামের আব্দুল মিয়ার ছেলে এবং পেশায় ট্রলিচালক।

স্থানীয় সূত্রে জানা যায়, চকআন্ধারিয়া এলাকার এক প্রবাসীর স্ত্রীর সাথে পাশের গ্রামের সাইফুল ইসলামের দীর্ঘদিন যাবত পরকীয়া সম্পর্ক চলে আসছিল। সেইসূত্রে সাইফুল ওই গৃহবধূর কাছ থেকে অনেক টাকা-পয়সাও হাতিয়ে নেয় বিভিন্ন সময়। সম্প্রতি সাইফুল তার সাথে সম্পর্ক রেখে না চলায় খবর দিয়ে তাকে ডেকে নিয়ে যাওয়া হয় ওই গৃহবধূর বাড়িতে। এক পর্যায়ে দৈহিক মেলামেশার ছলনায় সাইফুলের পুরুষাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে দেয় ওই গৃহবধূ। পরে তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে রক্তাক্ত ও গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
এদিকে সাইফুলের বড়ভাই সাকিরসহ তাদের পরিবারের দাবি, পূর্বশত্রুতার জের ধরে তাকে স্থানীয় বাজার থেকে ডেকে নিয়ে পাশের মাঠে নিয়ে কয়েকজন যুবক ওই ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ বলেন, ঘটনাটি শোনার পরপরই ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত দিন

Posted ৬:৪৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com