মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মাদকের থাবা থেকে বাচতে খেলাধুলার বিকল্প নেই:মান্নান সরকার

এস.এম.আরফান আলী:

মাদকের থাবা থেকে বাচতে খেলাধুলার বিকল্প নেই:মান্নান সরকার

‘মাদকের থাবা থেকে বাচতে শিশু কিশোরদের খেলাধুলার বিকল্প নেই” এই প্রতিপাদ্যকে বুকে ধারণ করে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ৬ং শ্রীবরদী সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বালুঘাট ও নবীনগরের কিশোরদের মাঝে তিনটি ফুটবল বিতরণ করেন ঐ এলাকার বিশিষ্ট সমাজ সেবক মান্নান সরকার।

করোনা মহামারীর মধ্যে স্কুল কলেজ বন্ধ থাকায় মাদক আর অনলাইন গেমে শিশু কিশোররা বেশি আসক্ত হচ্ছেন।মাদকাসক্ত এমন একটি ভয়াবহ রুপ। যা দ্বারা পুরো পরিবারে অশান্তি লেগেই থাকে।

এব্যাপারে মান্নান সরকার জানান, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। এই ভবিষ্যৎ নষ্ট করতে পারে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য। শিশু কিশোররা যেন কোনো ভাবেই মাদকের সাথে জড়িত না হয়,সে দিকে পিতা মাতার লক্ষ্য রাখতে হবে।
ফুটবল বিতরণের বিষয়ে জানতে চাইলে তিনি জানান,এলাকার পুলাপানরা যেন বিকাল বেলা অনলাইন গেম বা বিভিন্ন জায়গায় আড্ডা না দিয়ে খেলাধুলা ও শরীরচর্চায় মনোনিবেশ করতে পারে তাই আমি এলাকায় তিনটি ফুটবল কিনে দিয়েছি। যখন তখন আড্ডা দিলে হইতো মাদকের সাথে জড়িত হতে পারে এলাকার পুলাপান। যদি খেলাধুলায় ব্যাস্ত থাকে তবে সেই সুযোগটি অধিকাংশই কম পাবে।

এদিকে এলাকার কিশোররা ফুটবল পেয়ে অনেক আনন্দিত। তারা জানান,মান্নান ভাই একজন ভালো মানুষ। তার মনমানসিকতা অনেক ভালো। আমাদের ফুটবল কিনে দেওয়ায় মান্নান ভাইকে অনেক অনেক ধন্যবাদ।

আপনার মতামত দিন

Posted ৬:৩৪ অপরাহ্ণ | রবিবার, ১৩ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com