শনিবার | ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সিলেটে শ্রমিকদের উপর হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেটে শ্রমিকদের উপর হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ

সিলেটে আটককৃত ব্যাটারী রিক্সা ছেড়ে দেয়া, শ্রমিকদের উপর হামলার সুষ্ঠু তদন্ত ও বিচার এবং বাসদ নেতা আবু জাফর, প্রণব জ্যোতি পাল ও সুমনসহ সকল শ্রমিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অবিলম্বে সিলেটে আটককৃত ব্যাটারী রিক্সা ছেড়ে দেয়া, শ্রমিকদের উপর হামলার সুষ্ঠু তদন্ত ও বিচার এবং বাসদ নেতা আবু জাফর, প্রণব জ্যোতি পাল ও সুমনসহ সকল শ্রমিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ বরিশালে রিক্সা, ব্যাটারী চালিত রিক্সা ও ইজিবাইক সংগ্রাম পরিষদ বরিশাল জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
বরিশাল রিক্সা ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি দুলাল মল্লিকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন রিক্সা, ব্যাটারি রিক্সা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ এর কেন্দ্রীয় সদস্য সচিব ইমরান হাবিব রুমন, বাসদ বরিশাল জেলার সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্ত্তী, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের জেলা সাধারণ সম্পাদক মানিক হাওলাদার, সংগ্রাম পরিষদের শহিদুল ইসলাম, মো. রফিক, মো. জব্বার হাওলাদার প্রমুখ নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ অবিলম্বে শ্রমিক নেতাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করে সিলেট সিটি কর্পোরেশনকে রিক্সা শ্রমিকদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান এবং সারাদেশে প্রয়োজনীয় নীতিমালা প্রণয়ন করে ব্যাটারিচালিত সকল যানবাহনের লাইসেন্স প্রদানের আহ্বান জানান।

আপনার মতামত দিন

Posted ১০:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com