বৃহস্পতিবার | ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শুটিং এ ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী তৃষ্ণা

মারুফ সরকার, ঢাকা প্রতিনিধি :

শুটিং এ ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী তৃষ্ণা

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : শুটিং এ ব্যস্ত সময় পার করছে মডেল ও অভিনেত্রী তৃষ্ণা। ছবির নাম ‘কথা দিলাম’। বৃহস্পতিবার (৩ জুন) থেকে ছবির শুটিং শুরু হয়। বিডি ২৯ মাল্টিমিডিয়ার ব্যানারে জসীম উদ্দীন আকাশের কাহিনী অবলম্বনে চলচ্চিত্রটি পরিচালনা করবেন ইভান মল্লিক। জামশেদ শামীম ও তৃষ্ণা ছাড়াও এতে অভিনয়ে করবেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাস, স্নিগ্ধা হোসেন, আকলিমা আখিসহ আরও অনেকে। এই ছবির সবগুলো গান লিখেছেন জসীম উদ্দীন আকাশ।

জানা যায় , ‘গ্রাম বাংলার পেক্ষাপটে সম্পূর্ণ মৌলিক গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে ‘কথা দিলাম’ ছবিটি। এটা গ্রামের প্রেম নিয়ে টানাপোড়েনসহ খুব সুন্দর একটি গল্প উঠে আসবে। ৩ জুন থেকে শুটিং শুরু হয়েছে । প্রথমে গাজীপুরের একটি গ্রামে শুটিং হবে। সেখানে ১০ দিন শুটিংয়ের পর আবার ঢাকায় এসে বাকী কাজগুলো করবো। এরপর পুরা টীম রাঙামাটির দিকে যাবো।

মডেল ও অভিনেত্রী তৃষ্ণা বলেন , এটি ব্যতিক্রমী একটি ছবি হতে যাচ্ছে। যা হবে পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো একটি ছবি। ছবির গল্পটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। গল্পটি শোনার পর থেকে আমি খুব এক্সাইটেড ছিলাম। সাইনিংয়ের পর অনেক ভালোভাবে প্রস্তুতি নিচ্ছি। আশাকরি বাংলা চলচ্চিত্রের দর্শকদের হৃদয়ে আমাদের এই চলচ্চিত্রটি একটু হলেও দাঁগ কাঁটবে এবং চলচ্চিত্র শিল্পকে সমৃদ্ধ করবে।’

আপনার মতামত দিন

Posted ১১:৩২ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com