শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মীরাক্কেলের দ্বিতীয় রানার আপ বাংলাদেশের তৌফিক

বিনোদন ডেস্ক

মীরাক্কেলের দ্বিতীয় রানার আপ বাংলাদেশের তৌফিক

‌‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স সিজন ১০’-এ দ্বিতীয় রানার আপ হয়েছেন বাংলাদেশের তৌফিক এলাহী আনসারী উচ্ছ্বাস। রোববার (৩০ মে) ভারতের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল জি বাংলায় অনুষ্ঠানটির চূড়ান্ত পর্বে প্রচারিত হয়।

একই সঙ্গে পশ্চিমবঙ্গের প্রতিযোগী পার্থসারথী বাটাবাইলিনকেও দ্বিতীয় রানার আপ ঘোষণা করা হয়। সিধু হোশ ও রোশনি যৌথভাবে হয়েছেন প্রথম রানার আপ। যৌথভাবে বিজয়ী ঘোষণা করা হয় শান্তনু মণ্ডল ও শুভজিৎ দাসকে।

তৌফিক এলাহী আনসারী উচ্ছ্বাস ও পার্থসারথী
তৌফিক এলাহী আনসারী বাংলাদেশের রংপুরে বেড়ে উঠেছেন। মীরাক্কেলের গ্র্যান্ড ফাইনালের জন্য গত মাসে কলকাতায় যান। সেখান থেকে ফিরে বর্তমানে তিনি কুষ্টিয়ায় কোয়ারেন্টাইনে রয়েছেন।

তৌফিক এলাহী বলেন, ‘যখন থেকে বাংলাদেশে লকডাউন শুরু হয়। তখনই মীরাক্কেলের গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানের খবর পেয়ে আমি ১৩ এপ্রিল কলকাতায় ফিরে যাই। সে সময় আমি প্রস্তুতি নিতে থাকি এবং ১২ মে গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানের শুটিং হয়। তখন থেকে আমি কলকাতায় ১৫ দিন অবস্থান করেছি।’

তিনি আরও বলেন, ‘মীরাক্কেলে অংশ নেওয়ার জন্য আমার পরিবারের সবাই আমাকে বিশেষভাবে অনুপ্রেরণা দিয়েছেন। শুভঙ্কর চট্টোপাধ্যায়, মীর আফসার আলীসহ বিচারকমণ্ডলীর কাছে আমি কৃতজ্ঞ। আমার বাবা একজন মজার মানুষ। আমাদের পরিবারের বিভিন্ন কথাবার্তায় সুযোগ পেলেই তিনি কৌতুক করেন। মীরাক্কেলে আমার বাবার কাছে শোনা অনেক কৌতুক বলেছি।’

উল্লেখ্য, মীরাক্কেল সিজন ১০ এ চার জন বাংলাদেশি প্রতিযোগী অংশ নেয়। তিন জন গ্র্যান্ড ফাইনাল অবধি টিকে থাকেন। এরমধ্যে রিমোন ও রাশেদ চলমান লকডাউনের কারণে সেখানে উপস্থিত হতে পারেননি।

আপনার মতামত দিন

Posted ৫:৩২ অপরাহ্ণ | সোমবার, ৩১ মে ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com