শনিবার | ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিবালয় থানার ওসি ফিরোজ কবির

মারুফ হোসেন

মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিবালয় থানার ওসি ফিরোজ কবির

মানিকগঞ্জের সাত থানার মধ্য শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হয়েছেন শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ ফিরোজ কবির। আজ শনিবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যলয়ে এ সম্মাননা ও ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম। আইন- শৃঙ্খলা বজায় রাখা, সামাজিক কর্মকান্ডসহ সার্বিক বিষয়ে বিগত দিনে অবদান রাখার জন্য তাকে এ সম্মাননা দেওয়া হয়।ছয়টি ক্যাটাগরির মধ্যে জেলার শ্রেষ্ঠ মামলার তদন্ত কর্মকর্তা হিসাবে শিবালয় থানার তদন্ত ওসি আশিষ কুমার সান্যাল, শ্রেষ্ঠ মাদক উদ্ধারের জন্য এসআই সানোয়ার হোসেন, গ্রেফতারী পরোয়ানা তামিলকারী হিসাবে এএসআই মোশারোফ হোসেনকে এ সম্মাননা দেওয়া হয়। বাকি দুইটি পুরস্কার পান অন্য থানার পুলিশ কর্মকর্তারা পান।

 

ওসি, ফিরোজ কবির জানান, সব সময় কাজের স্বীকৃতি পেতে ভাল লাগে।  এ পুরস্কার আমার ভবিষ্যতে ভাল কাজ করতে উদ্বুদ্ধ করবে। বিজয়ের মাসে আমার এ সম্মাননা শিবালয় থানা বাসিকে উৎসর্গ করলাম। আর আমার পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি আমাকে উৎসাহিত করার জন্য।

মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, আমার জেলায় কর্মরত্ব পুলিশ সদস্যদের ভাল কাজে উদ্বুদ্ধ করার জন্য এ সম্মাননার ব্যবস্থা করা হয়েছে। যাতে করে সবার মাঝে কাজ করার আগ্রহ বাড়ে। ভাল কাজের প্রতিযোগিতা থাকে তাদের ভিতরে। এজন্য আমার এ চেষ্টা। আগামী দিনে আমার জেলার পুলিশ সদস্যরা আরো ভাল কাজ করবে এমনটাই প্রত্যাশা করেন পুলিশের এই উর্দ্ধতন কর্মকর্তা #

আপনার মতামত দিন

Posted ৮:৪৮ অপরাহ্ণ | শনিবার, ১২ ডিসেম্বর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com