শুক্রবার | ২২শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঘিওরে মাদক, নারী-শিশু নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ

চায়না আলম,স্টাফ রিপোর্টার

ঘিওরে মাদক, নারী-শিশু নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ

মানিকগঞ্জ ঘিওরে মাদক, নারী ও শিশু নির্য়াতন প্রতিরোধে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বালিয়াখোড়া ইউপি কার্যালয়ে ঘিওর থানা পুলিশের আয়োজনে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্থানীয় বালিয়াখোড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল খানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ ( বিপ্লব),ভাইস চেয়ারম্যান মোঃ ইশতিয়াক আহমেদ শামীম, কাজী মাহেলা,বিট পুলিশিং অফিসার সাব ইন্সপেক্টর মোঃ আব্দুল্লাহ আল হাসিব, ঘিওর প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক মোঃ শফি আলম,সহ সকল ইউপি সদস্য, রাজনৈতিক নেত্রীবৃন্দ, স্কুল-কলেজ শিক্ষার্থী উপস্থিত ছিলেন। সঞ্চালনায় ছিলেন থানার ওসি (তদন্ত) মোঃ মহব্বত খান।

উল্লেখ্য, ধর্ষণ ও নারী নির্য়াতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে ঘিওর থানার নিয়ন্ত্রণাধীন একযোগে ৭ টি ইউনিয়নে বিট পুলিশিং কাযর্যক্রমের আওতায় নারী ও শিশু ধর্ষণ, নির্যাতন-নিপীড়ন বিরোধী সচেতনাূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি)বলেন, দেশে নারী নির্যাতন ও ধর্ষণ নিপীরণকে দমন করতে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সারাদেশে পুলিশ একযোগে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় নারী নির্য়াতন, ধর্ষণ , সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকে দমন করতে ঘিওরে পুলিশ বাহিনী তৎপর রয়েছে। যেকোনো অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হচ্ছে।

সবাইকে উদ্দেশ্যে করে ওসি আরো বলেন, আমাদের চারপাশে ঘটে যাওয়া সকল বিষয়ে পুলিশকে অবহিত করুন। পুলিশের পক্ষ থেকে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে। সুস্থ ও সুন্দর পরিবেশ গঠনে সামাজিকভাবে আন্দোলন গড়ে তুলতে হবে। জনস্বার্থে অপরাধ দমনে পুলিশের সচেতনামূলক এ অভিয়ান অব্যাহত থাকবে।

 

আপনার মতামত দিন

Posted ৬:১৭ অপরাহ্ণ | সোমবার, ০৭ ডিসেম্বর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com