শনিবার | ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঘিওরে মানববন্ধনে বাধা, সাংবাদিকদের উপর হামলা, আটক ১

চায়না আলম, স্টাফ রিপোর্টার

ঘিওরে মানববন্ধনে বাধা, সাংবাদিকদের উপর হামলা, আটক ১

মানিকগঞ্জের ঘিওরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে কয়েকজন গণমাধ্যম কর্মী। রোববার উপজেলার বড় কুষ্টিয়া গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় হামলার শিকার ডেইলি স্টারের মানিকগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস বাদী হয়ে ঘিওর থানায় মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ঘিওর উপজেলার বড়কুষ্টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী মো. জাফরের বিরুদ্ধে নানা অভিযোগে এনে স্থানীয়রা মানববন্ধন কর্মসূচির আহ্বান করেন। এই কর্মসূচির সংবাদ সংগ্রহ করতে গেলে মো. জাফরের নেতৃত্বে ওই গ্রামের মৃত. হবি মন্ডলের ছেলে রেজা মন্ডল (৩৮), ওহেদ আলীর ছেলে কুদ্দুস মন্ডলসহ (৫২) ৭/৮ জন সন্ত্রাসীরা সাংবাদিকদের ওপর হামলা চালায়। সাংবাদিকদের মারধর করে টাকা পয়সা ছিনিয়ে নেয়। ভাঙচুর করে ক্যামেরা। এ সময় আহত হন প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ডেইলি স্টারের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাভিশনের জেলা প্রতিনিধি আকরাম হোসেন, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. ইউসুফসহ স্থানীয় সাংবাদিক আল মামুন ও এম এম শাহিন।

ঘিওর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম জানান, টেলিফোনে খবর পেয়ে তাৎক্ষলণিক থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাংবাদিকদের উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয় আব্দুল কুদ্দুসকে। অন্যান্য হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আসামী আঃ কুদ্দুসকে মানিকগঞ্জ জেলা কোর্টে প্রেরন করা হয়েছে।

 

 

 

 

আপনার মতামত দিন

Posted ৫:৩১ অপরাহ্ণ | রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com