শুক্রবার | ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

যেকোনো মূহুর্তে ভেঙ্গে পড়তে পারে ব্রিজ

মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নে ৬নংওয়ার্ডের ব্রিজ ও রাস্তার বেহাল দশা

রিফাত বিশ্বাস, মধুখালি (ফরিদপুর) প্রতিনিধি

মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নে ৬নংওয়ার্ডের ব্রিজ ও রাস্তার বেহাল দশা

সারাদেশে যখন উন্নয়ন চলেছে তখন তার ঠিক বিপরীত চিত্র ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নে ৬নংওয়ার্ডে।  ফুলেশ্বরী নদীর পাড় ঘেঁষে ওয়ার্ডের টির অবস্থান।

সকলের চলাচলের একমাত্র পথ ও নদীর উপর থাকা ব্রিজের বেহাল দশা। একটু বৃষ্টি হলেই রাস্তা হয়ে যায় চলাচলের অনুপযোগী। ভ্যান, রিকশা ও ইজিবাইক চলাচল বন্ধ হয়ে পরে ফলে স্থানীয় দের ব্যাপক দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বিশেষ করে স্থানীয়  ইস্কুল, কলেজ গামী শিশু কিশোর, অসুস্থ মানুষকে হাসপাতালে নেওয়া , ও জমিতে উৎপাদিত ফসল ঘরে তুলতে সীমাহীন কষ্ট পোহাতে হচ্ছে। একমাত্র ব্রিজের ও বেহাল দশা যেকোনো মূহুর্তে ভেঙ্গে পড়তে পারে ব্রিজ।  এর ফলে ৬ নং ওয়ার্ডের জনগনের জীবন যাপন হয়ে উঠেছে দূর্বিষহ।

এই বিষয় নিয়ে স্থানীয়দের সাথে কথা হলে তারা জানান একাধিকবার তাদের সমস্যার কথা সংশ্লিষ্ট কতৃপক্ষকে জানিয়েছে তারপরও তাদের সমস্যার সমাধান হয়নি। তারা বলেন আমরা আমাদের নাগরিক অধিকার চাই। আমাদের সমস্যার সমাধান যেন দ্রুত করা হয়। এই জন্য স্থানীয় জনগন  সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কামানা করেন।

ডুমাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব খুরশিদ আলম মাসুমের কাছে বিষয় টি  জানতে চাওয়া হলে তিনি বলেন আমি বিষয় টি উপরমহলে গুরুত্বের সাথে জানিয়েছি খুব দ্রুত রাস্তা ও ব্রিজের কাজ শুরু হবে।

 

আপনার মতামত দিন

Posted ৫:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com