রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শিবালয়ে বিএনপির জাতীয় ত্রাণ কমিটির উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

মানিকগঞ্জ প্রতিনিধি

শিবালয়ে বিএনপির জাতীয় ত্রাণ কমিটির উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

মানিকগঞ্জের শিবালয়ে বিএনপির জাতীয় ত্রাণ কমিটির উদ্যোগে তিনশতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার (২৪) আগস্ট বিকেলে উপজেলার আলোকদিয়া চরের আশ্রয় কেন্দ্র হাটে বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোয়াজ্জম হোসেন আলাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী ও প্রয়োজনীয় ঔষধ তুলে দেন।

 

ত্রাণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আমরা আপনাদের মাঝে ত্রাণ নয়, কিছু উপহার সামগ্রী নিয়ে এসেছি। এক অতিথি যেমন অন্য আত্মীয়দের বাড়ি গেলে সাথে কিছু নিয়ে যায়। তেমনি  বিএনপির পক্ষ থেকে আপনাদের মাঝে সামন্য কিছু খাদ্য সামগ্রী নিয়ে এসেছি। এসময় তিনি আরো বলেন, কোন ফলবান গাছ যদি ফল ধরে তাহলে ফলের ভাড়ে নিচু হয়। বর্তমানে আওয়ামীলীগ সরকার  তিনবার ক্ষমতায় এসে ফলবান গাছের মত হয়েছে। ফলে ফলে  তাদের ফলের ভিতর থেকে পাপিয়া, সাহেদ, সাবরিনা আসে। দেশের জন্য কোন কাজ না করে শুধু  বিএনপির দুর্নাম করা হল তাদের প্রধান কাজ। জোর করে ক্ষমতায় এসে আওয়ামীলীগ সরকার এখন যা বলে তা আগুন,পানিতে মিশে না। দুর্যোগ কালে একে অপরের সহযোগিতায় এগিয়ে আসার আহব্বান জানান তিনি।

মানিকগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এডভোকেট জামিলুর রশিদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বিএনপির  জাতীয় ত্রাণ কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য  সচিব এসএ জিন্নাহ কবীরসহ জেলা ও উপজেলার অর্ধশতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।#

 

 

 

আপনার মতামত দিন

Posted ৮:২৮ অপরাহ্ণ | সোমবার, ২৪ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com