শনিবার | ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সালথায় সমকাল পত্রিকার প্র‌তি‌নি‌ধি সাইফুলের দাদীর ইন্তেকাল

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথায় সমকাল পত্রিকার প্র‌তি‌নি‌ধি সাইফুলের দাদীর ইন্তেকাল

দৈনিক সমকাল পত্রিকার ফরিদপুরের সালথা উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলামের দাদী রুপবান বেগম (৬০) বর্ধক্যজনিত কারণে বুধবারর ভোর তিনটার দিকে ফরিদপুর শহরের হার্ট ফাউ‌ন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। তিনি সালথা উপ‌জেলার রামকান্তপুর সরকারী প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক মো. ইকরাম মিয়ার  মা ।

 

তার বাড়ি ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়নের বিভাগদী গ্রামে। তিনি বেশ কিছু দিন ধরে বার্ধক্যজনিত নানাবিধ জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে-দুই মেয়ে ও নাতি নতিনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বেলা ২ টার সময় জানাজা শেষে বিভাগদী গ্রামের কবরাস্থানে মরহুমার লাশ দাফন করা হয় ।

 

রুপবান বেগমের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ফরিদপুর-২ আসনের এমপি ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, সংসদ উপনেতার ছেলে ও তার রাজ‌নৈ‌তিক প্র‌তি‌নি‌ধি শাহাদাব আকবর চৌধুরী লাবু, সালথা উপজেলা চেয়ারম্যা মো. ওয়াদুদ মাতুব্বর, সালথা উপ‌জেলা অাওয়ামী লী‌গের সভাপ‌তি মো. দে‌লোয়ার হো‌সেন, সংসদ উপ‌নেতার সহকারী একান্ত স‌চিব মো. শ‌ফি উ‌দ্দিন, সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হাসিব সরকার, স্থানীয় আটঘর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগসহ বিশিষ্টজনরা।

আপনার মতামত দিন

Posted ৯:০১ অপরাহ্ণ | বুধবার, ১৯ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com