মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ধামরাইয়ে বন্যাদূর্গতদের মাঝে নৌবাহিনীর খাদ্য ও চিকিৎসা সহায়তা

ধামরাইয়ে বন্যাদূর্গতদের মাঝে নৌবাহিনীর খাদ্য ও চিকিৎসা সহায়তা

দেশব্যাপী বন্যা পরিস্থিতি মোকাবেলার অংশ হিসেবে ধামরাই উপজেলার বন্যাদূর্গত এলাকায় খাদ্য ও চিকিৎসা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ নৌবাহিনী।

 

বন্যার কারণে খাদ্য, পানীয় এবং চিকিৎসায় চরম সংকটে পড়া ধামরাই উপজেলার কুল্লা ও সোমভাগ ইউনিয়নের স্থানীয় হতদরিদ্র পরিবারের মাঝে রবিবার (১৬ আগস্ট) শুকনা খাদ্য ও চিকিৎসা সামগ্রী সরবরাহ করা হয়।

 

খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেল, চিড়া, চিনি, মুড়ি, গুড়, লবণ, মোমবাতি, দিয়াশলাই, স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও বিশুদ্ধ পানি দেয়া হয়। খবর বিজ্ঞপ্তির।

 

সংসদ সদস্য বেনজীর আহমেদ, ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় চেয়ারম্যান ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে এসব খাদ্য সামগ্রী ও চিকিৎসা সহায়তা বিতরণ করা হয়।

 

দেশের বন্যা পরিস্থিতি মোকাবেলায় দেশের প্রত্যন্ত অঞ্চলে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের সহায়তায় নিয়মিত এ কার্যক্রম পরিচালনা করছে নৌবাহিনী।এবং পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নৌবাহিনীর এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

এছাড়াও একই দিনে খুলনা নৌ অঞ্চলের পক্ষ থেকে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার বন্যাদূর্গত এলাকার প্রায় ৪০০ পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেল, মুড়ি ও গুড় সরবরাহ করা হয়।

আপনার মতামত দিন

Posted ৭:৪৩ অপরাহ্ণ | রবিবার, ১৬ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com