শুক্রবার | ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সালথায় বৃদ্ধকে হত্যার অভিযোগে স্ত্রী-কন্যা আটক

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথায় বৃদ্ধকে  হত্যার অভিযোগে স্ত্রী-কন্যা আটক

ফরিদপুরের সালথায় স্ত্রী ও কন্যার বিরুদ্ধে বৃদ্ধ নওশের আলী শেখ (৬৫) কে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ৯টার দিকে উপজেলার যদুনন্দী ইউনিয়নের গুপিনাথপুর বাইটকেমারি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় স্ত্রী ও এক কন্যাকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরধরে শনিবার রাত ৯টার দিকে গুপিনাথপুর বাইটকেমারি গ্রামের নওশের আলীকে তার স্ত্রী মর্জিনা বেগম (৫২) ও কন্যা নাদিরা বেগম (২৬) দুইজনে মিলে বেধড়ক মারপিট করে। এতে বৃদ্ধ নওশের আলী গুরুত্বর আহত হয়। আহতবস্থায় তাকে আলফাডাঙ্গা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে সালথা থানার তদন্ত অফিসার সুব্রত গোলদারসহ একটি পুলিশ টিম ঘটনাস্থলে গিয়ে মর্জিনা বেগম ও নাদিরা বেগমকে আটক করে। এঘটনায় নিহতের ছেলে আশরাফ আলী শেখ বাদী হয়ে তার মা ও বোনের বিরুদ্ধে সালথা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, নওশের আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। অভিযুক্ত স্ত্রী ও কন্যাকে আটক করা হয়েছে।

 

আপনার মতামত দিন

Posted ২:৪৮ অপরাহ্ণ | রবিবার, ১৬ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com